বিনোদন

‘খুব তাড়াতাড়ি স্বপ্ন সত্যি হবে’, অনুরাগীর সঙ্গে সাক্ষাৎ করার প্রতিশ্রুতি দিলেন অভিনেত্রী ‘কিয়ারা আডবানি’ !

বলিউড জগতের অন্যতম চর্চিত এবং জনপ্রিয় অভিনেত্রী, যার অজস্র ভক্তবৃন্দ রয়েছে তিনি আর কেউ নন – তিনি হলেন আমাদের সবার পছন্দের ‘কিয়ারা আডবানি’। অভিনেত্রীর অজস্র ভক্তের মধ্যে এক ভক্ত অভিনেত্রীর কাছে ইচ্ছে প্রকাশ করেছেন। দেখা করতে চান সেই ভক্ত তাঁর আইডল ‘কিয়ারা’ ম্যামের সঙ্গে । একরত্তি এই ভক্ত কিয়ারা ম্যামের সঙ্গে দেখা করার স্বপ্ন দেখেছেন, তাঁর আইডল আর সঙ্গে দেখা করার মুহূর্তই হবে তাঁর কাছে তাঁর ‘স্বপ্ন সত্যি হওয়ার মুহূর্ত’। একরত্তি ভক্তের ডাকে সাড়াও দিয়েছেন অভিনেত্রী কিয়ারা আডবানি।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে ঘটনা টি। কিয়ারা আডবানি ফ্যান পেজ থেকে একটি ছবি পোস্ট করা হয়েছে। সেই ভক্ত যেন তাঁর মন খুলে দিয়ে লিখেছেন, ‘আমার আইডল কিয়ারা ম্যাম, এটা আমার জন্য স্বপ্ন সত্যি হওয়ার মুহূর্ত। আমি দুঃখিত সে বহুবার দিল্লি এসেছে শ্যুটিং করতে, ছবির প্রোমোশন করতে, কিন্তু তাঁর সঙ্গে একবারও দেখা হয়নি আমার। কিন্তু পরের বার আমি আমার ১০০% দিয়ে চেষ্টা করব। আশা করছি স্বপ্ন সত্যি হবে, আঙুল ক্রস করলাম। কিয়ারা আডবানি ম্যাম দেখা করতে চাই তোমার সঙ্গে’।

আগের মতো এবারেও ভক্তের ডাকে সারা দিয়ে অভিনেত্রী টুইট এ লেখেন, ‘স্বপ্ন সত্যি হবে খুব খুব তাড়াতাড়ি’। তাঁর আইডল কিয়ারার টুইট দেখে আনন্দে আত্মহারা হয়ে সেই ভক্ত তড়িঘড়ি করে টুইট করে লিখেছেন, ‘এই কথায় সত্যিই কৃতজ্ঞ এবং বিনীত কিয়ারা আডবানি ম্যাম। তোমার ভালবাসাই আমার কাছে সবকিছু। তোমার কথায় আমার মুখে একটা চওড়া হাসি দেখা এসেছে আজকের দিনে। আমার দিন ভালোই যাবে। তোমার সঙ্গে দেখা করা আমার জীবনের সেরা দিন হবে। সত্যিই অপেক্ষায় রইলাম’।

যদিও এটা নতুন নয় অভিনেত্রীর কাছে। অভিনেত্রীকে তাঁর নিজের দৈনন্দিন জীবনের নানান মুহূর্ত প্রায়শই তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায়।এর আগেও অনুরাগীদের বহু প্রশ্নে জবাব দিতে দেখা গেছে অভিনেত্রীকে। অভিনেত্রী শবে ‘ভুল ভুলাইয়া ২’এর শ্যুটিং শেষ করেছেন। তবে কাজে থেমে নেই নায়িকা । ফের ‘শেরশাহ’এর জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২১ এই মুক্তি পাবে তাঁর ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button