বিনোদন

ড্রামা কুইন রাখি সাওয়ান্ত নিজেকে বললেন ‘আইটেম বম্ব’!

সম্প্রতি বিগ বিষের মঞ্চ থেকে বেরিয়ে এসেছেন রাখি সাওয়ান্ত। আইটেম গার্ল হিসেবে বলিউডে তার জনপ্রিয়তা প্রচুর। এবারে অভিনেত্রী রাখি সাওয়ান্ত নিজেকে রীতিমত আইটেম বম্ব বলে পরিচয় দিলেন। তার উপর আইটেম গার্ল। বলিউডে এমনিতেই তার পরিচয় হল তিনি একজন ড্রামা কুইন, আবার তার উপরে আইটেম গার্ল।

ড্রামা কুইন রাখি সাওয়ান্ত এবারে আইটেম ড্যান্স নিয়ে মুখ খুললেন। সম্প্রতি মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ইন্ডাস্ট্রির ‘আইটেম গার্ল কনেসেপ্ট নিয়ে মুখ খুললেন রাখি সাওয়ান্ত। রাখি সাওয়ান্তের কথায়, হিরোইনরা যখন ভাল পারফর্ম করতে ব্যর্থ হয় ঠিক তখনই হাল ধরেন আইটেম গার্লরাই।

রাখি সাওয়ান্ত আইটেম হয়ে নিজেকে গর্বিত মনে করেন। আইটেম গার্ল প্রসঙ্গে তিনি বলেন,
“আমি নিজে নিজের নাম আইটেম গার্ল রাখিনি। দর্শকরা দিয়েছে। আমার তো মনে হয় প্রতিটি ছবিতেই আইটেম গানের বিশেষ ভূমিকা রয়েছে। যখন নায়িকা তাঁদের পারফরমেন্স দিয়ে দর্শকের মনোরঞ্জন করতে পারে না তখন রক্ষাকর্তা হয়ে এগিয়ে আসে আইটেম ডান্সাররাই।”

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

আবার ওপার্ডকে রাখির বিপরীতে অভিনেত্রী এলি আব্রাম উল্টো সুরে এগিয়ে আসলেন। অভিনেত্রী এলি আবরামের কথায়,”আইটেম সং কথাটা কেন ব্যবহার করা হয়। তার মানে কোথাও না কোথাও গিয়ে যিনি গানটিতে রয়েছেন তাঁকে আইটেম বলা হচ্ছে। আমরা মোটেও আইটেম নই। আমার মনে হয় একে স্পেশ্যাল সং বা ডান্স নাম্বার বলা উচিত।” আবার অপরদিকে রাখি সাওয়ান্ত বিগ বসের মঞ্চ থেকে বেরিয়ে এসে অভিনয় করছেন ‘বাইজি’র চরিত্রে। অভিনেত্রী রাখি সাওয়ান্তের কথায় ,”হিরোইন হতে এসিডছিলাম কিন্তু তা হতে পারিনি। ‘আইটেম গার্ল’ হয়েছি।আইটেম নাম্বার করেই এত দিন সংসারটাকে প্রতিপালন করতে পেরেছি।” আইটেম গার্ল নামটা আমার দেওয়া নয় এটা দর্শকরা দিয়েছে। তিনি এ কোথাও বলেন।

Back to top button