বিনোদনঅফবিট

কোনোকিছুর জন্য যেন সাজগোজে নষ্ট না হয়! মাস্কের উপর দিয়েও পড়েছেন নোলক পরে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল মহিলা

করোনা আমাদের সকলের জীবন যেন পাল্টে দিয়েছে। গত বছরের তুলনায় করোনা এবছরে আরো বেশি শক্তিশালী হয়ে উঠেছে। মানুষের জীবনকে দুর্বিসহ করে তুলেছে। সারা ভারতবর্ষের মানুষের যেন নাজেহাল অবস্থা। সাধারণ মানুষ কাজ হারিয়ে পড়েছেন বিপাকে। করোনা যেভাবে সারা দেশকে গ্রাস করেছে যার ফলে মহিলাদের সাজগোজ একেবারে মাথায় ওঠার জোগাড়। নাকের উপরে উঠেছে মস্ত বড় একমাস তার যার ফলে নাকের সাজসজ্জা এবং লিপস্টিক পড়া প্রায় ভুলতে বসেছেন মহিলারা।

সোশ্যাল মিডিয়ার জামানায় কি না ভাইরাল হয়। বাড়িতে বসেই আমরা নানারকমের খবর পেয়ে যাই। পৃর্থিবীর যেকোনো প্রান্তের খবর চলে আসে হাতের মুঠোয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয় যেখানে দেখা গেছে এক মহিলা যিনি নাকের ওপরে নাক N95 মাস্ক নিয়ে কিন্তু সেই মাস্ক এর ওপরে পড়েছে বিশাল বড় এক নাকের নোলক মনে হচ্ছে তিনি বোধহয় কোন বিয়ে বাড়িতে অংশগ্রহণ করেছিলেন। কিন্তু মাস্ক পড়ার পরেও তিনি বিরত থাকেননি সাজগোজ থেকে। মাস্কের উপরেই তিনি রীতিমত সাজগোজ করেছেন।

মহিলার এই ছবি রীতিমত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যার পরনে রয়েছে গোলাপি শাড়ি সঙ্গে নানান রকমের গয়না পরেছেন তিনি গলায় হার। মাথায় টিকলি, নাকে নোলককে বাদ দেবেন কেন? কিন্তু সেজে থাকলেও তিনি অমান্য করেননি বিধু নিষেধ। করোনা আবহে মেনে চলেছেন নিয়ম। মাস্ক পরেই তার উপর দিয়ে পড়েছেন নোলক। কারণ মাস্ক না পড়লেই তো পড়তে হবে বিপদে। তার থেকে ভালো নাকের উপর মাস্কও পড়লেন এবং মাস্কের উপর নোলক পরা দুই কাজে একসঙ্গে হলো। এর সাথে সাথে অনেকেই লিখেছেন যতই মহামারী আসুক না কেন সাজগোজে কমতি রাখা যাবে না। তবে অনেকে আবার চূড়ান্ত বাড়াবাড়ি বলে ব্যঙ্গ করেছেন। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এই মহিলার ছবি।

Back to top button