বিনোদন

‘তাদের ছোট না করে বড় হও, তারা আপনা থেকেই ছোট হবে’, অভিনব বার্তা দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

টালিউডের একসময়ের দাপুটে অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি বেশ অনেকদিন আগেই অভিনয় জগৎ থেকে দূরে সরে গেছেন। এবার আবারও ফিরছেন তিনি। রিয়েলিটি শোয়ের মঞ্চে তাঁকে দেখা গিয়েছে বিচারকের আসনে।এমনকি তাকে পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি।তিনি মাঝে মাঝে নানা ধরণের ছবি শেয়ার করেন ও ভক্তদের নজর কেড়ে নেন। কারণ বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হল একমাত্র যোগাযোগের মাধ্যম।

সম্প্রতি দেখা যাচ্ছে অভিনেত্রী ফ্যট কয়েকদিন ধরেই অনুরাগীদের নানা প্রশ্নের উত্তর দিচ্ছেন । এবার অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছেন। একজন অনুরাগীর প্রশ্ন ছিল জীবনে স্ট্রাগল সামাল দেওয়ার উপায় জানতে চেয়েছিলেন।সেই বিষয়ে অভিনেত্রী বলেন বলেছেন,”আমি তো মোটিভেশনাল স্পিকার নই। কিন্তু একটা জিনিস বলতে পারি, জীবনে তোমাকে নামানোর চেষ্টা করবে লোকে। তাদের ছোট না করে তুমি বড় হও, তারা আপনা থেকেই ছোট হবে। মেডিটেশন ট্রাই করতে পারো। সেটা সাহায্য করে।”

এর আগে শ্রীলেখাকে দেখা গিয়েছিল ’12 সেকেন্ডস’ শর্ট ফিল্মে যার ট্রেলার ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। এছাড়াও শ্রীলেখা গত বছর থেকে নিজেও পরিচালনায় ডেবিউ করেছেন। তাঁর পরিচালিত শর্ট ফিল্ম ‘বিটার হাফ’ যথেষ্ট মিডিয়া হাইপ পেয়েছিল। এছাড়াও অভিনেত্রী নিজে ফিল্মে অভিনয় করা ছাড়াও নিজের ফিল্মের চিত্রনাট্য লেখা নিয়ে বেশ ব্যাস্ত আছেন।

অভিনেত্রী নিজেও জীবনে স্ট্রাগল করে আজ এই জায়গায় দাঁড়িয়েছেন। নানা সময় তিনি নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছিলেন কিন্তু জবাবও দিয়েছিলেন তিনি। আদিত্য বিক্রম সেনগুপ্তের তৃতীয় ছবি, ‘ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা’ ৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্থান করে নিয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা। আসন্ন ভেনিস ফিল্ম নিয়ে ফেস্টিভ্যাল বেশ ব্যস্ত তিনি।

Back to top button