বিনোদন

‘ছেড়ে যেও না’ কান্নায় ভেঙে পড়লেন ‘দেশের মাটি’র কিয়ান, কার জন্য এরকম পাগলের মত কাঁদছেন অভিনেতা!

ষ্টার জলসার সকলের ভালোলাগার একটি ধারাবাহিক হল দেশের মাটি। ইতিমধ্যেই এই ধারাবাহিকটি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত। কিন্তু এ কি বলছেন তিনি? জীবনের ২২ তা বছর পার করে এসেছেন এখনও নাকি তিনি কোনো প্রেমের সম্পর্কে জড়াননি।

প্রেম সম্পর্কে অভিনেতা জানালেন যে তিনি নাকি প্রেম, না করেই দিব্যি আছেন। এই ধারাবাহিক দিয়ে যে টেলিভিশনে প্রবেশ তা কিন্তু নয় । যখন তিনি ক্লাস ১২ এ পড়তেন তখন তিনি প্রথম ধারাবাহিক ‘জয়ী’তে অভিনয় শুরু করেন। আর এখন অভিনেতা তৃতীয় বর্ষের ইতিহাসের ছাত্র। তারপর ‘চুনি পান্না’ এবং ওই ধারাবাহিক শেষ হতে না হতেই দেশের মাটি। অভিনেতার বয়স ২২ কিন্তু অভিনয়ে একদম পাকা।

অভিনেতা দিব্যজ্যোতি একবার পাড়ার একটা অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন। আর সেখানেই জয়ী’র কাস্টিং ডিরেক্টর প্রেসেন্ট ছিলেন । সেখানে তাদের পরিচয় হয়। ডিরেক্টর তাকে ডেকে পাঠায় অডিশনের জন্য। প্রথমবারেই অভিনেতা চান্স পেয়ে যান। সেখান থেকেই তার পথ চলা শুরু। বর্তমান ষ্টার জলসায় একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘দেশের মাটি’। ধারাবাহিকের টিআরপিও বেশ ভালো। নানান সমীকরণ নিয়ে তৈরী এই গল্প। গল্পে ধীরে ধীরে জমে উঠেছিল কিয়ান ও নোয়ার অন্তরের ভালোবাসা।কিন্তু ক্রমশ এগিয়ে আসছে কিয়ানের বিদেশযাত্রার দিন। নোয়াকে ছেড়ে বিদেশ চলে যাবে কিয়ান।

পাশাপাশি এই ধারাবাহিকের ওপর আরেকটি জুটি হল রাজা-মাম্পি। তাদেরও প্রেম ধীরে ধীরে জমে উঠেছিল কিন্তু তারপরেও হঠাৎ করে আবার তাদের আলাদা হওয়ার সুর ভেসে আসে। একদিকে ধারাবাহিকের বিচ্ছেদ পাশাপাশি অভিনেতা বাস্তব জীবনেও কেঁদে ভাসালেন কিয়ান ওরফে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। কিন্তু হঠাৎ কাঁদলেন কেন কিযান? আসলে এই ভিডিওটি তিনি ইনস্টাগ্রামে রিল ভিডিও করেছেন। আর ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘কোন এক নাম না জানা বিরহ’। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

Back to top button