বিনোদন

ঘরোয়া ভাবেই পালন করা হল রাজা-মাম্পির ভাত কাপড়ের অনুষ্ঠান, আপ্লুত নেটিজেনরা ভরালেন শুভেচ্ছায়

ধারাবাহিকের নানারকম গল্প মন মাতিয়েছে দর্শকদের। কোনো সময় বিয়ে বিবাহ বিচ্ছেদ ও নতুন কোনো কাহিনী যা দর্শকদেরকে আকর্ষিত করে। সেরকমই ষ্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহকি ‘দেশের মাটি’ তে রাজা মাম্পির জুটি বেশ হিট। বহু বাধা বিপত্তি পার করে অবশেষে তার সাত পাকে বাধা পড়লেন। রাজা ও মাম্পি বিয়ের পিঁড়িতে বসে আনন্দে আত্মহারা হয়ে যায়। তার পাশাপাশি সকল অনুরাগীরা বেশ আপ্লুত তাদের বিয়েতে।

বিয়ের পর নানারকম আচার অনুষ্ঠান তো থাকেই। রাজা-মাম্পির বিয়ের পরে গানে-আড্ডায় কালরাত্রি কেটেছে। তারপর তো রিসেপশন তাই চলছে জোরকদমে প্রস্তুতি। রিসেপশনের দিন দুপুরবেলা নিজের হাতে ভাতের থালা মাম্পিকে তুলে দিল রাজা।কিন্তু এই ভাত ক্যাপরের অনুষ্ঠানকে ঘিরেও নানারকম মজা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Raja_loved_mampi (@raja_mampiforever)

এদিন ভাত কাপড়ের অনুষ্ঠানে প্রণাম করা নিয়ে নানারকম কান্ড। এদিন মাম্পি ঠাম্মিকে জানিয়ে দেয় যে সে রাজাকে প্রণাম করতে পারবে না। এরপরেই মাম্পির ঠাম্মি রেগে গিয়ে বলেন,”তোমরা পড়ালেখা জানা মেয়েরা মাথা নোয়াতেই জানো না” তবে এরপরে রাজা জানায় ‘আমি জানি তুমি যথেষ্ট যোগ্য, তবুও আজ থেকে আমি তোমার সব দায়িত্ব নিলাম’। আবার এই খুশির মাঝে মন খারাপ করে থাকে নীল পাখি।

নীল পাখির মন খারাপ করার কারণ তার ভালোবাসা চিরতরে হারিয়ে যেতে বসেছে। তাই একটু একটু করে কেঁদে উঠছে সে। কিন্তু তাও সে তার মনের কথা কাউকে মুখ ফুটে বলতে পারছে না। এখন এই নীল পাখিকে ঘিরেই রয়েছে অনেক টুইস্ট। রাজাকে ভুলে সে কি তার পথে এগিয়ে যাবে? আর তাই সে এখন রাজা মাম্পির জীবনে বাধা হয়ে দাঁড়াবে।

Back to top button