বিনোদন

বিয়ে কি সত্যি অভিনয় জগতের পথে বাঁধা হয়ে দাঁড়ায়? কি বলছে দেবপর্নার ক্যারিয়ার গ্রাফ

বাংলা ধারাবাহিক সকল দর্শকের মনে একটি আলাদা জায়গা দখল করে রেখেছে। সন্ধ্যে মানেই টিভির সামনে বসে সিরিয়াল দেখার পালা। বাংলা ধারাবাহিকের বহু অভিনেতা ও অভিনেত্রী রয়েছেন তাদের মধ্যে একজন হলেন দেবপর্না। ২০২০ সালের শুরুত্বেই তিনি বিয়ে করেছিলেন। তিনি বাংলা ধারাবাহিকের সবরকম চরিত্রে অভিনয় করেছেন। জেরোকপম ‘নেতাজি’ ধারাবাহিকের বিপ্লবী অনুপমা চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি।

দেবপর্না শুধু একজন যে ধারাবাহিকের নায়িকা তা কিন্তু নয়। তিনি অনেক আগে থেকেই অভিনয়ের সাথে যুক্ত আছেন। যখন তার ১৩ তখন থেকেই তিনি অভিনয় করছেন। তাই তার অভিনয়ের ধাঁচতা একটু আলাদা। আর বিয়ে হয়ে যাওয়ার পরে তাকে সেরকম ভাবে আর সিরিয়াল জগতে লক্ষ্য করা জয় না কিন্তু তার কোনো ক্ষোভ নেই মনে।

দেবপর্নার স্বামী একজন ফিটনেস সেন্টারের মালিক। আর দেবপর্নার প্রেম শুরু হয় সেই জিমে গিয়েই। তার স্বামীর এই পরিচয় ছাড়াও আরও একটি পরিচয় আছে তিনি বাংলা ছবির একজন ফিনান্সার। ২০২০ সালে বিয়ে হলেও বাগদান পর্ব আগেই মিটে যায় ২০১৯ সালে।আর পাকাপাকি ভাবে ২০২০ সালে তাদের প্রেম পরিপূর্ণতা লাভ করে।

বিয়ে হয়েছে তো কি হয়েছে অভিনয়ের প্রতি তার আলাদা একটা ভালোবাসা আছে। তাই বিয়ের পরেও তার জনপ্রিয়তা কিন্তু একটুও কমেনি। যাদের কাছে প্রফেশন শ্রেষ্ঠ হয় তাদের কাছে কোনো বাধাই বাধা হয় না তাই বিয়ে হওয়াটা তার কাছে কোনো বাধা হয়ে দাঁড়ায়নি। ‘নেতাজি’ কিংবা ‘ত্রিনয়নী’র সুধা সবেতেই নিজের সবথেকে বেস্ট দেওয়ার চেষ্টা করতে গেছেন। শুধু দেবপর্ণাই নয় স্নেহা, সোলাস্কি ওনাদেরও বিয়ে হওয়ার পরেও ঠিক মনোযোগ দিয়ে অভিনয় করে যাচ্ছেন। বিয়ে তাদের কাছে কোনো বাধাই নয়।

Back to top button