বিনোদন

‘বাবাকে মিস করছো?’ ছেলেকে প্রশ্ন করলেন রাজ, বাবার উপর অভিমান করে উত্তর দিলেন না ইউভান!

ইউভান টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর একমাত্র ছেলে। জন্মের পর থেকেই টলিউডের হট কেক ইউভান। রাজের খুব আদরের ছেলে ইউভান। জন্মের পর থেকেই বাবা নয়তো মায়ের কোলেই ঘুরে বেড়ায় ইউভান। ঠাকুমা, মাসি, পিসি কেউ বাদ যায়না, প্রত্যেকেরই অদূরে ইউভান। সবসময় হাসিখুশি থাকে ইউভান। এবারে ইউভান ঠাকুমার কোলে বসে আছে কিন্তু অভিমান করে।

এই হাসিখুশি ছেলেটা ঠাকুমার কোলে বসে মন খারাপ করে আছে কেন। তাকে দেখে সকলেই ভাবছেন হয়তো সে হাসছে। কিন্তু নয়? ঠাকুমার কোলে বসে ইউভান গোল গোল চোখ করে ক্যামেরার দিকে তাকিয়ে আছে। ইউভান ক্যামেরা দেখলে নিজেই হাসি মুখে পোজ দেয়। কিন্তু এবারে তার কি হল? তার এই গোমড়ামুখো থাকার কারণ কি?

রাজের এই আদরের একমাত্র ছেলে বলে কথা। ছেলেই এই গোমড়ামুখ দেখে থাকতে পারলেন না রাজ চক্রবর্তী। রাজ পোস্টে কমেন্ট করেন, রাগ করে আছো কেন বেবী ইউভান? তুমি কি বাবাকে মিস করছো? বাবাও তোমাকে মিস করছে। বাবা জলদি ফিরে আসবে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

টলিউডের জনপ্রিয় পরিচালক হওয়ার পাশাপাশি রাজ এই বছর বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন। ব্যারাকপুরের তৃণমূলের প্রার্থী রাজ। কাজেই ব্যাস্ত রয়েছেন রাজ। বাইপাসের উপকণ্ঠে বহুতল আবাসনের ফ্ল্যাটে থাকেন রাজ। রাজ ছেলে ও স্ত্রী কে ছেড়ে গত এক মাস ধরে সেই ভোটের কাজেই ব্যাস্ত রয়েছেন। আবার এদিকে শুভশ্রী সদ্য আক্রান্ত হয়েছেন করোনায়। দিকে হাতে সময়ও কম, আগামী ২২ এপ্রিল ভোটবাক্সে ভাগ্যগণনার পরীক্ষা। আর সেই কারণেই ছেলের দেখা বা সময় কাটানো হচ্ছে না। আর এইজন্যই ইউভান তার বাবার উপর রাগ করে আছেন।

Back to top button