বিনোদন

মাথার চুলে বেগুনি রঙের আভা! ‘রানীমা’ খ্যাত দিতিপ্রিয়া মুম্বইয়ে কার সাথে সময় কাটাচ্ছেন! ভাইরাল মুহূর্ত

ইদানিং প্রায়ই মুম্বই যাচ্ছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। মাসের মধ্যে দু-তিন বার মুম্বই যেতে হচ্ছে তাঁকে। শোনা যাচ্ছিল, দিতিপ্রিয়ার হাতে কয়েকটি ফিল্মের অফার রয়েছে। কিন্তু তিনি কোনোদিন কিছুই খোলসা করেন না। তবে এবার তাঁর শেয়ার করা ছবিতে ধরা পড়ল আসল রহস্য।

সম্প্রতি দিতিপ্রিয়া ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন, ছবিগুলিতে তাঁকে দেখা যাচ্ছে বাঙালি অভিনেতা ও কাস্টিং ডিরেক্টর অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)-র সাথে। অভিষেক ইতিমধ্যেই বহু ফিল্মে অভিনয় করে নজর কেড়ে নিয়েছেন। প্রথাগত নায়ক না হয়েও দক্ষ অভিনেতা অভিষেকের অন্যতম বিখ্যাত ফিল্ম হল ‘স্ত্রী’। এই ফিল্মে তিনি রাজকুমার রাও (Rajkumar Rao)-এর বন্ধুর ভূমিকায় অভিনয় করেছিলেন। এহেন অভিষেকের সাথে এবার অভিনয় করতে চলেছেন দিতিপ্রিয়া। ছবিগুলি শেয়ার করে দিতিপ্রিয়া লিখেছেন, এবার তিনি শিখছেন , ভাই-বোনের ঝগড়া কেমন হয়! ছবিতে দিতিপ্রিয়ার পরনে রয়েছে সাদা-হলুদ স্ট্রাইপড ট‍্যাঙ্ক টপ। তার সাথে চুলে বেগুনি হেয়ার স্ট্রিক করেছেন দিতিপ্রিয়া।

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন দিতিপ্রিয়া। সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘রাজকাহিনী’-তে নজর কেড়েছিলেন তিনি। তবে তাঁকে দক্ষ অভিনেত্রী করে তুলেছে ‘করুণাময়ী রানী রাসমণি’। এই সিরিয়ালে রাসমণির শিশু বয়সের চরিত্রে অভিনয়ের জন্য তিন মাসের চুক্তি স্বাক্ষর করলেও পরবর্তীকালে রানীমার বৃদ্ধ বয়স অবধি চরিত্র ফুটিয়ে তুলেছিলেন দিতিপ্রিয়া।

এছাড়াও ‘অভিযাত্রিক’ নামে একটি ফিল্মে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এছাড়াও দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। শোনা যাচ্ছে, পাভেলের সঙ্গে একটি ফিল্ম করতে পারেন দিতিপ্রিয়া। অপরদিকে তাঁর হাতে বেশ কিছু ওয়েব সিরিজের কাজও রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button