বিনোদন

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াতের সাথে নিজের তুলনা করলেন ‘রানী রাসমণি’র দিতিপ্রিয়া!

বর্তমান বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায়। যিনি বর্তমান বাংলায় পর্দায় রানীমা অপরদিকে আরেকজন হলেন কঙ্গনা রানাওয়াত যিনি বলিউডের কুইন। দুজনেই কুইন অভিনেত্রী এবং দুজনেই দাপটের সঙ্গে অভিনয় করেন। একজন বড় পর্দা কাঁপিয়ে একের পর এক জাতীয় পুরস্কার লাভ করেছেন আরেকজন ছোট পর্দায় দাপিয়ে অভিনয় করছেন। কিন্তু, নিজেকে কীভাবে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে তুলনা করলেন দিতিপ্রিয়া রায়?

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়য়া রায়। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। সেখানে নিজের কাজের নানান ছবি ও ভিডিও তার পাশাপাশি ব্যাক্তিগত জীবনের নানান ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী।শিশু শিল্পী হিসেবেই অভিনয় জীবনে পা রাখেন। ‘করুণাময়ী রানী রাসমণি’ করে এখন দিতিপ্রিয়া জনপ্রিয়তার শিখরে। তার অভিনয় দিয়েই দর্শকদের মন জয় করেছেন তিনি।

রানী রাসমণি ধারাবাহিকে দিতিপ্রিয়াকে একজন প্রৌঢ়া বৃদ্ধা সেজে অভিনয় করতে হয় । সেখান থেকে সকলে তাকে রানীমা বলেই বেশি চিনেছেন। সেখানে যেমন তিনি একজন সরল ও দাপুটে বাস্তবেও তেমন তিনি, শুধু একটু বেশি স্টাইলিশ আর গ্ল্যামারাস। দিতিপ্রিয়ার ফটোশ্যুট দেখলে বোঝার উপায় নেই যে এই মেয়ে রাণীমার মতন চরিত্র অমন সুন্দর করে বাস্তবায়িত করতে পারেন। এদিকে বলিউড কুইন কঙ্গনা রানাওয়াতও তাই। তিনি সিনেমায় যেমন দাপুটে বাস্তবেও। পাশাপাশি অভিনেত্রী কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় নানান সময় নানান বিতর্ক নিয়ে খবরের শিরোনামে উঠে আসেন।

অভিনয়ের সাথে সাথে সোশ্যাল মেডিয়ায় জনপ্রিয়তা দিন দিন বেড়ে চলেছে দিতিপ্রিয়ার। সম্প্রতি দিতিপ্রিয়া রায় তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘ফ্লার্ট করা টুইটার হলে, আমি হলাম কঙ্গনা রানাউত।’ বাস্তবে কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় ভীষণ কিচিরমিচির করেন যা অনেকের পছন্দ আবার অনেকের অপছন্দ। বাস্তব জীবনে অভিনেত্রী কঙ্গনা একাকী জীবন কাটান, নিজের জীবনসঙ্গী তিনি নির্বাচন করেননি। তেমনই, বাস্তবে স্কুলের গণ্ডি অতিক্রম করে সদ্য কলেজে পা রাখা অষ্টাদশী দিতিপ্রিয়া রায় নাকি প্রেম করার সময় আর মানুষ পাননি। বেশিরভাগ মেয়েদের ক্ষেত্রে এই ব্যস্ত নাকি প্রেম করার সময় কিন্তু অভিনেত্রী দিতিপ্রিয়ার জীবনে এখনও সেই সময় আসেনি।

Back to top button