বিনোদন

নতুন করে কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন দিতিপ্রিয়া, রানীমা কাকে বলতে চাইছেন নিজের মনের কথা!

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়য়া রায়। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। সেখানে নিজের কাজের নানান ছবি ও ভিডিও তার পাশাপাশি ব্যাক্তিগত জীবনের নানান ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি ১২ ই জুন দিতিপ্রিয়া নিজের একটি রিল ভিডিও শেয়ার করেছেন। সেখানে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে সেলিনা গোমেজ-এর বিখ্যাত গান ‘শি’ ব্যবহার করেছেন। অভিনেত্রী লেদারের বেল্টওয়ালা ডিজনি প্রিন্টেড শার্ট ড্রেস, কানে ব্লু স্টোন স্টাডেড ইয়ারিং এবং হালকা মেকআপের সঙ্গে মানানসই গোলাপি লিপস্টিক পরেছেন দিতিপ্রিয়া। পাশাপাশি অভিনেত্রী এই রিল ভিডিওটি শেয়ার করে লিখেছেন,যদি মনের কথা বিশেষ কাউকে বলতে পারতেন। কিন্তু তাঁর জীবনের সেই বিশেষ জন কে? এখনো জানতে পারা যায়নি যে তার জীবনের সেই বিশেষ জন কে।

জী বাংলায় একটি অতি জনপ্রিয় ধারাবাহিক হল ‘করুণাময়ী রানী রাসমণি’। এই ধারাবাহিকে রানীমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দিতিপ্রিয়া । তার অভিনয় সকল দর্শকদের কাছে প্রশংসনীয়। রানীমা’র এই ধারাবাহিক চার বছর ধরে চললেও মানুষ বোর হয়ে যাননি।এই ধারাবাহিকের সকলের অভিনয় দক্ষতা ধারাবাহিকটিকে আরও বেশি জনপ্রিয় করে তুলেছে। টিআরপিতে বরাবর জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

অভিনেত্রী দিতিপ্রিয়া পড়াশোনার পাশাপাশি অভিনয় জগতে নাম লেখান। শিশু শিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন। বর্তমান ধারাবাহিকের সাথে সাথে টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া। গত বছর দিতিপ্রিয়া বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরী শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেছেন। সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯এর অপুর সংসার-এ। সেখান থেকেই যাত্রা শুরু হয় অপুর। ছবিটিতে অপুর চরিত্রে অভিনয় করেন অর্জুন চক্রবর্তী আর অপর্ণার চরিত্রে অভিনয় করেন দিতিপ্রিয়া।

ধারাবাহিকের পাশাপাশি বলিউডেও জায়গা করে নিয়েছেন অভিনেত্রী তাছাড়া বলিউডেও জায়গা করতে চলেছেন দিতিপ্রিয়া। এবছর অভিনেত্রী দিতিপ্রিয়া অতনু বসুর ‘অচেনা উত্তম’ সিনেমায় সাবিত্রি দেবীর চরিত্রে অভিনয় করছেন। তারপর অভিনেত্রী পরিচালক পাভেলের নতুন সিনেমায় কাজ করেছেন। বহু ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেত্রী।স্কুলে পড়ার সাথে সাথে অভিনেত্রী অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছে। অভিনেত্রী এখন একজন কলেজ পড়ুয়া। খুব শীঘ্রই দিতিপ্রিয়া অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন -এর বিপরীতে।অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। দিতিপ্রিয়া জানিয়েছেন, এই ফিল্মে তাঁর চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ।

Back to top button