বিনোদন

দার্জিলিং থেকে সুদূরে দিতিপ্রিয়া, রাস্তার মাঝে একা একা দাঁড়িয়ে কী করছেন অভিনেত্রী, ভাইরাল ছবি

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। যিনি বর্তমানে অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’তে। যেখানে তাকে দেখা যায় রানীমার চরিত্রে। ‘রানী রাসমণি’তে অভিনয় করে ভক্তদের মনে একেবারে পাকা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।দর্শকেরাও যেন প্রতিদিন সন্ধ্যে সাড়ে ছয়টায় এক কাপ চা হাতে নিয়ে বসে পরে টিভির সামনে দিতিপ্রিয়াকে দেখার জন্য।

তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দিতিপ্রিয়া। প্রায়ই নানারকম ছবি পোস্ট করে নেটিজেনদের মনে ঝড় তুলতে দেখা যায় অভিনেত্রীকে । সেই সব ছবি ভাইরালও হয়ে যায় মুহূর্তের মধ্যেই । বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। আর এবারও তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় । টম বয়ইশ সাজ পোশাকে দেখা যায় দিতিপ্রিয়াকে সর্বদা। বয়েজ কাট চুলেই দিতিপ্রিয়া সাধারণত সাবলিল। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে দিতিপ্রিয়া ক্যাপশনে লিখেছেন, ‘যার প্রয়োজন নেই তা জীবন থেকে বাদ দিয়ে দাও’।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

সাদা টিশার্ট এবং কালো জ্যাকেট সঙ্গে কালো স্কার্ট। দিতিপ্রিয়ার শান্ত দৃষ্টি পাগল করে দিচ্ছে নেটিজেনদের। ছবিগুলি প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছে ফ্যানেদের। অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরাও।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button