বিনোদন

রানী রাসমণি নয়, যীশু সেনগুপ্তের সাথে এই ধারাবাহিকে অভিনয় করে দিতিপ্রিয়া প্রবেশ করেন টেলিভিশনে

রানী রাসমণি ধারাবাহিকে এখন আমরা যে অভিনেত্রী দিতিপ্রিয়াকে দেখতে পাই তিনি এর অনেক আগেই অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। ষ্টার জলসায় যীশু সেনগুপ্তের সাথে অভিনয় করেছিলেন অভিনেতার মেয়ের ভূমিকায়। সেখানে এক ভাই ও বোনের গল্প ছিল। ধারাবাহিকের নাম ছিল ‘অপরাজিত’। সিঙ্গেল ফাদারের একা একা ছেলে-মেয়েদের বড় করে তোলার গল্প সবার মন ছুঁয়ে যায়।

সেই ধারাবাহিকের মাধ্যমেই হাতে খড়ি দিতিপ্রিয়ার । খুব ছোট থেকেই অভিনয়ের সাথে যুক্ত দিতিপ্রিয়া । সম্প্রতি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে দিতিপ্রিয়াকে ওই ধারাবাহিকের স্মৃতিচারণ করতে দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন,”মায়ের গন্ধ বাবার কাছে…” । বর্তমানে তার ‘রানী রাসমণি’ ধারাবাহিক সকলের কাছেই খুব জনপ্রিয় হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

অভিনেত্রী দিতিপ্রিয়া পড়াশোনার পাশাপাশি অভিনয় জগতে নাম লেখান। শিশু শিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন। বর্তমান ধারাবাহিকের সাথে সাথে টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া। গত বছর দিতিপ্রিয়া বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরী শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেছেন। সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯এর অপুর সংসার-এ। সেখান থেকেই যাত্রা শুরু হয় অপুর। ছবিটিতে অপুর চরিত্রে অভিনয় করেন অর্জুন চক্রবর্তী আর অপর্ণার চরিত্রে অভিনয় করেন দিতিপ্রিয়া।

ধারাবাহিকের পাশাপাশি বলিউডেও জায়গা করে নিয়েছেন অভিনেত্রী তাছাড়া বলিউডেও জায়গা করতে চলেছেন দিতিপ্রিয়া। এবছর অভিনেত্রী দিতিপ্রিয়া অতনু বসুর ‘অচেনা উত্তম’ সিনেমায় সাবিত্রি দেবীর চরিত্রে অভিনয় করছেন। তারপর অভিনেত্রী পরিচালক পাভেলের নতুন সিনেমায় কাজ করেছেন। বহু ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেত্রী।স্কুলে পড়ার সাথে সাথে অভিনেত্রী অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছে। অভিনেত্রী এখন একজন কলেজ পড়ুয়া। খুব শীঘ্রই দিতিপ্রিয়া অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন -এর বিপরীতে।অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। দিতিপ্রিয়া জানিয়েছেন, এই ফিল্মে তাঁর চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ।

Back to top button