বিনোদন

শ্যুটিং ছেড়ে উধাও দিতিপ্রিয়া, হঠাৎ করে কোথায় চলে গেলেন সকলের প্রিয় রানীমা!

কালী পুজো শেষেই জাকিয়ে বসছে শীত বাংলা জুড়ে। আর এই শীতের মরসুমে রানী মা যাচ্ছেন উধাও হয়ে।আর তারপরেই বাড়ছে ধন্দ জনপ্রিয় ধারাবাহিক রানী রাসমণির লিড রোলের অভিনেত্রী যদি চলে যান তবে সন্ধ্যে বেলা রানী মায়ের দর্শন কি করে হবে ?তাহলে দিতিপ্রিয়া কবে ফিরবেন ?


আসলে বিষয়টা হলো মাত্র কিছুদিনের জন্য রানী মা ওরফে দিতিপ্রিয়া শ্যুটিং, পড়াশুনো আর বোরিং লক ডাউন থেকে একটু বিরতি নিচ্ছেন। অপরদিকে সিরিয়ালেও অনেক দেখানো হয়েছে দুধর্ষ পর্ব এখন সিরিয়ালে সারদা ও গড়াইয়ের মিলনের পালা। আর সেই কাজের ফাঁকেই দিতিপ্রিয়া এখন বেড়াতে যাচ্ছেন পাহাড়ে। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে এই নিয়ে প্রায় আড়াই বছর পর তিনি বেড়াতে যাওয়ার সুযোগ পাচ্ছেন। কারণ এর আগে পড়াশুনার চাপ ও শুটিং থাকার কারণে তিনি বেড়াতে যাওয়ার কোনও সুযোগ পাননি। তাই এবার পরিবারের সাথেই পাহাড়ের উদ্যেশে বেরিয়ে পড়বেন তিনি। জানা গেছে সম্ভবত তাদের ডেস্টিনেশন হতে চলেছে দার্জিলিঙের পাহাড়।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

টলিউডের অনেক তারকাই অবশ্য এই বছর ডেস্টিনেশন হিসেবে বেঁচে নিয়েছেন দাঁড়কিলিং কেই। কিছুদিন আগেই মানালি-অভিমন্যু দার্জিলিং এই হানিমুন করতে গেলেন।প্রসঙ্গত ধারবাহিক ছাড়াও দিতিপ্রিয়াকে এবার দেখা যাবে সিনেমার পর্দায় আর কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে তার প্রথম ছবি ‘অভিযাত্রিক’।

Back to top button