বিনোদন

চিন্তার ভাঁজ অভিনেত্রীর কপালে,ভাইরাসের কবলে দিতিপ্রিয়া! এবারে করোনা থাবা মারলো ‘রানী রাসমণি’র রাণীমাকে

করোনা যেন সাধারণ মানুষকে কোনঠাসা করে দিয়েছে। সারা দেশ জুড়ে মানুষের হৃদয়ে যে ভয় বাসা বেঁধেছে তার জেরেই বহু মানুষ নিজেদের মন থেকে দুর্বল হয়ে পড়ছে করোনার সাথে লড়াই করার জন্য। লকডাউনের জেরে মানুষের কাজ না থাকায় বহু সাধারণ মানুষের দিন কাটাতে অসুবিধা হচ্ছে। দেশজুড়ে ২৪ ঘণ্টার মধ্যে করোনার নতুন সংক্রমণ ৩ লক্ষ পেরিয়েছে। আর রাজ্যেভ ১৬ হাজার পেরিয়েছে। মৃত্যু ২৭০০-র বেশি। মোট মৃত্যু পৌঁছে গিয়েছে দু’লক্ষের দোড়গোড়ায়। দেশজুড়ে মহামারী রূপ ধারণ করেছে। করোনার কারণে মানুষের মধ্যে দেখা দিচ্ছে অক্সিজেনের অভাব।

জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের অভিনেত্রী দিতিপ্রিয়া এই পরিস্তিতিতে জানালেন দুঃসংবাদ। এবারে করোনার স্বীকার স্বয়ং রানী রাসমনি ধারাবাহিকের রানী মা ওরফে দিতিপ্রিয়া। শুধু রানীমা নয় তার সাথে সাথে রানীমার বাবা ও মাও করোনা পসিটিভ। অবশ্য রাণীমার পক্ষ থেকে একটি সংবাদ সূত্রে জানানো হয়েছে, তিনি এবং তাঁর মা-বাবা দুজনেই আপাতত সুস্থ এবং শারীরিক ভাবে একটু ভালো রয়েছেন। দিতিপ্রিয়া জানিয়েছেন যে তার শরীরে সর্দি কাশির কোনো উপসর্গ নেই কিন্তু শরীর খানিকটা দুর্বল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

সেই কারণে রিস্ক না নিয়ে রানীমা নিজে আলাদা রয়েছেন কারো সংস্পর্শে আসছেন না। দিতিপ্রিয়ার বাবা ‘ক্যানসার সারভাইভার’ তাই নিয়ে একটু চিন্তা থাকলে এখন করোনার ধাক্কা অনেকটাই সামলে উঠেছেন তিনি। অন্যদিকে দিতিপ্রিয়ার মা’ও আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন।পাশাপাশি চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বিধি নিষেধ মেনে চলছেন। রানীমা জানিয়েছেন আপাতত কিছুটা সুস্থ আছেন তবে চিন্তার কোনো কারণ নেই।

চারিদিকে যেভাবে করোনা ছড়িয়ে পড়ছে তাতে নিজের সতর্কতা নিজেকেই রাখতে হবে। বলিউড টলিউ ও সাধারণ মানুষ সকলেই আক্রান্ত হয়ে পড়ছেন করোনার দ্বারা । ফের শ্যুটিং ফ্লোরে একই সঙ্গে শুটিং বন্ধ করা হয় তাহলে দৈনিক মজুরির ভিত্তিতে যে সব টেকনিশিয়ানরা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করে থাকেন, তাহলে এই কর্মচারীদের সংসার সামলানো দায় হয়ে পড়বে। দেশের পরিস্থিতিতে মানুষ অক্সিজেনের অভাবে ধুঁকে ধুঁকে মরছে। রোগীর জন্য পর্যাপ্ত পরিমানে বেড নেই হাসপাতালে। ফের সারা দেশজুড়ে এই পরিস্থিতিতে সরকার কড়া লকডাউনের ব্যবস্থা নিতে পারে।

Back to top button