বিনোদন

ছত্রভঙ্গ কাহিনী ‘ভালোবাসা ডট কম’, জীবনের সঠিক ভালোবাসার রাস্তা তৈরী করে দিয়েছিল রাজা-মধুবনীর জীবনে

সালটা ২০১০ যখন ষ্টার জলসার সেই সময়ের সবথেকে জনপ্রিয় ধারাবাহিক শুরু হয়েছিল ‘ভালোবাসা ডট কম’। এই ধারাবাহিক শুরু হওয়ার আগে ষ্টার জলসায় ‘এখানে আকাশ নীল’ খুবই রমরমিয়ে চলছিল। কিন্তু সেই সময় হঠাৎই চ্যানেলের পালে লাগল ছকভাঙা গল্পের হাওয়া। এই সময়ে যখন এই ‘এখানে আকাশ নীল’ ধীরে ধীরে জনপ্রিয়তা কমতে শুরু করে তখন এক নতুন ভালোবাসার গল্প নিয়ে আসে রাজা-মধুবনীর ‘ভালোবাসা ডট কম’।

কয়েকবছর আগে মানুষ সাংসারিক জীবনের নানান গল্প দেখতে পছন্দ করতো তারপর ধীরে ধীরে তাদের সেই গল্পের দিক থেকে আগ্রহ কমতে শুরু করে। কাঞ্জিভরম শাড়ি ও গয়না পরা মহিলা ভ‍্যাম্প এবং চোখে জল ভরা গৃহবধূর কাহিনী দেখতে দেখতে দর্শক যখন হাঁপিয়ে উঠেছিলেন। ঠিক সেরকম সময়ে ২০১০ সালে ব্লুজ-এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী নিয়ে এলেন ‘ভালোবাসা ডট কম’। হঠাৎই বন্ধ হয়ে গেল সুপারহিট সিরিয়াল ‘এখানে আকাশ নীল’। পরিবর্তে একই স্লটে শুরু হল ‘ভালোবাসা ডট কম’। আর তারপরেই জনপ্রিয়তা বাড়তে শুরু করে ‘ভালোবাসা ডট কম’-এর।

ষ্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ভালোবাসা ডট কম’। সেই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামীকে। এই ধারাবাহিকের মাধ্যমেই বাংলা টেলিভিশন জগতে প্রবেশ করেন এই জুটি। সেই সময়ের একটি হিট জুটি হল ওম-তোড়া। তাদের প্রেম দেখার জন্য কেউই মিস করতো না তাদের ধারাবাহিক। তবে রিল লাইফে প্রেম করতে করতে তারা রিয়েল লাইফে প্রেমের সম্পর্কে জড়িযে পড়েন। এরপর ধারাবাহিক শেষ হলে ২০১৭ সালে তারা সাত পাকে আবদ্ধ হয়ে যান

বিয়ের ৪ বছর পার হয়ে গেলো এই জুটির। লকডাউনের সময় নানাভাবে দর্শকদের আনন্দ দেন এই জুটি। নভেম্বর মাসে নিজের বেবি বাম্পের ছবি প্রক্যু আনেন অভিনেত্রী।সম্প্রতি তিনি উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যায় । ১০ এপ্রিল রাজা ও মধুবনীর কোল আলো করে আসে ছেলে কেশব। ছেলে জন্মানোর পর এই সুখবর রাজা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন। আর তার সাথে স্ত্রী ও সন্তানের ছবি পোস্ট করে তিনি লেখেন, “আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন। ভালোবাসা দেবেন সকলে”।এই প্রথম অভিনেত্রী মাতৃত্বের স্বাদ অনুভব করলেন। ছেলের নাম রেখেছেন কেশব।এখন কেশবকে নিয়েই রাজা-মধুবনীর স্বপ্ন।

Back to top button