বিনোদন

মোহর ও শঙ্খের সঙ্গে বেইমানি, প্রতিবাদ করে বিক্ষুদ্ধ দর্শকরা সিরিয়াল বয়কটের দিল ডাক

দীর্ঘদিন ধরে ষ্টার জলসায় রাত ৮ টার সময় সম্প্রচারিত হওয়া ‘মোহর ‘ সিরিয়ালটি জিতে নিয়েছিল দর্শকদের মন। মোহর সিরিয়াকে মুখ্য চরিত্রে আছেন সোনামনি সাহা। আর নায়িকার বিপরীতে অভিনয় করেছেন প্রতিক সেন। সিরিয়ালে এই দুজন অভিনয় করছেন মোহর ও শঙ্খদ্বীপের চরিত্রে। মোহর আর শঙ্খদ্বীপের এই জুটি অনেকদিন ধরেই রাত ৮ টার স্লটে টিআরপি কে নিয়ে গিয়েছে সর্বচ্চো পর্যায়ে।

তবে গত কয়েক শপথ ধরেই এই সিরিয়ালের টিআরপি নিম্নগামী। সিরিয়ালে বিভিন্ন রকম টুইস্ট এনেও বাড়ছে না টিআরপি। তাই এই সিরিয়াল নিয়ে ব্যাপক বদলের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। ৫ এপ্রিল থেকে মোহর ধারাবাহিকে দেখা যাচ্ছে সেই রদবদল। মোহর এখন সম্প্রচারিত হচ্ছে দুপুর ২ টার স্লটে আর রাত্রি ৮ টার স্লটে সম্প্রচারিত হচ্ছে নতুন ধারাবাহিক ‘বরন’। আর সেই বদল দেখেই মোহর প্রেমীরা গিয়েছেন খেপে। তারা ষ্টার জলসার সোশ্যাল পেজে রীতিমতো ছুড়ছে বাক্যের বান। সেই সাথে চ্যানেল কর্তৃপক্ষ কে হুমকিও দেওয়া হচ্ছে যে তারা রাত্রের স্লটের টিআরপি আরও হারিয়ে ফেলবেন।

মোহর অনুরাগীদের মতে সোনামনি সাহা ও প্রতীক সেনের মতো তারকার কাছে এই সিধান্ত এক ঘোর অপমানের বলে দাবি করেছে তারা। তাই মোহর প্রেমীরা ফেসবুক ও ইনস্টাগ্রামে শুরু করেছেন #JusticeforMohor অপরদিকে মোহরের সময়ে প্রচারিত হওয়া নতুন সিরিয়াল ‘বরন’ বয়কটের ডাক দিয়েছে দর্শকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button