বিনোদন

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাড়ির সামনে পরিচালকের অনশন!

বলিউডের অন্যতম জনপ্রিয় সুপারস্টার হলেন শারুখ খান। মুম্বাইতে তার রয়েছে একটি বিলাসবহুল বাড়ি। ভালোবেসে শারুখ খান সেই বাড়ির নাম দিয়েছেন ‘মান্নাত’।সেই মান্নাতের সামনেই এবার অনশনে বসেছেন এক পরিচালক। জানাগেছে ওই পরিচালকের নাম জয়জিৎ সিং। তিনি বেঙ্গালুরুর বাসিন্দা। সেই পরিচালক জানিয়েছেন যে তিনি যতখননা পর্যন্ত শারুখের দেখা পাবেন ততক্ষন পর্যন্ত শারুখের বাড়ি ‘মান্নাতের’ সামনেই দাঁড়িয়ে থাকবেন।

ওই পরিচালক শারুখের বাড়ির সামনে প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে আছেন। আর সেই প্লাকার্ডে লেখা ‘শাহরুখকে আমার গল্প দেখাতে চাই। কিভাবে?’ ভারতীয় সংবাদ মাধ্যমে জয়জিৎ জানিয়েছেন যে আগস্ট মাসে তিনি শাহরুখ খানের একটি সাক্ষাৎকারে শাহরুখকে বলতে দেখেছেন যে ‘জিরো’ সিনেমার পর শাহরুখ আর নতুন কোনো সিনেমা হাতে নেননি। আর সেই সাক্ষাৎকার দেখেই খারাপ লাগে জয়জিতের তাই তিনি শাহরুখকে নিজের সিনেমায় অভিনয় করাতে চান। এরপর ধারাটি একটি পোস্টের তৈরী করে তা সোশ্যাল মিডিয়াতে টুইট করেন নিজেই।

জয়ন্ত সিজ আরো জানিয়েছেন যে তিনি তখন থেকেই শাহরুখের সাথে দেখা ও তাকে তার সিনেমায় কাস্ট করতে চান। এমনকি শাহরুখ খানকে চিত্রনাট্য শোনানোর জন্যই তিনি ডিসেম্বর মাসে বেঙ্গালুরু থেকে চলে আসেন মুম্বাইয়ে। আর তারপর থেকেই তিনি বলিউড সুপারস্টারের বাড়ির সামনে ভোরবেলা থেকেও মধ্যরাত পর্যন্ত দাঁড়াচ্ছেন।

এই প্রসঙ্গে সিজ সংবাদমাধ্যমকে বলেন “আমি শাহরুখকে আমার ছবিতে কাস্ট করতে চাই। যতক্ষণ না উনি রাজি হবেন, ততক্ষণ আমি এভাবেই দাঁড়িয়ে থাকব।”

 

Back to top button