বিনোদন

মহানায়ক উত্তম কুমারকে নিয়ে সিনেমা বানাতে চলেছেন পরিচালক সৃজিত মুখার্জি

সৃজিত মুখার্জির পরিচালনায় প্রতি বছর মুক্তি পায় একাধিক সিনেমা। আর তার পরিচালিত ছবি দর্শকদের মুগ্ধ করে। তার নির্মিত সকল সিনেমা ব্যবসায়িক ভাবে সেরকম সাফল্য না পেলেও সিনেমা নিরামনে সৃজিত দেখিয়েছেন তার মুন্সিয়ানা।

সৃজিত পরিচাললিত দুটি সিনেমা ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ও ‘ফেলুদা ফেরত’ রয়েছে মুক্তির অপেক্ষায়। আর এবার জানা গেলো সৃজিত মুখার্জি নতুন একটি সিনেমা শুরু করতে চলেছেন বাংলা চলচিত্রের মহানায়ক উত্তমকুমার কে নিয়ে।

জানা গেছে সিনেমার গল্প আবৃত হবে উত্তম কুমারকে কেন্দ্র করেই। তবে এই সিনেমা কোনো বায়োপিক ধরণের সিনেমা হবে না। নতুন এই সিনেমায় দেখানো হবে এক ব্যক্তির জীবনের সাথে উত্তম কুমারের সিনেমায় অভিনীত কিছু দৃশ্যের মিল। আর সেই কারণে সৃজিত উত্তম কুমার অভিনীত বেশ কিছু সিনেমার দৃশ্যের স্বত্বও কিনে রেখেছেন ছবির প্রযোজক।

আর এই সিনেমাটি প্রযোজনা করবে ক্যামেলিয়া প্রোডাকশনস। নতুন এই সিনেমাটি হবে রোমান্টিক কমেডি ধাঁচের। সৃজিতের এই নতুন সিনেমায় থাকবেনা কোনও নামি অভিনেতা। নতুন দেড় নিয়েই কাজ করবেন বাংলার এই জনপ্রিয় পরিচালক। তবে পুরোনো শিল্পীদের তালিকায় রয়েছেন শুভাশিস মুখোপাধ্যায়, লাবণী সরকার, গৌরব চট্টোপাধ্যায়রা।

Back to top button