বিনোদন

সুশান্ত কাণ্ড নাম না করেই প্রথমবার মুখ খুললেন পরিচালক করণ জোহর, মন গলবে কি সুশান্তের ফ্যানেদের ?

গত বছর এই সময় বা এরও আগে থেকে গোটা বলিউড দুনিয়ায় ঝড় উঠেছিল। গত বছর জুন মাসে এক তরতাজা প্রাণ আত্মহত্যা করে। যদিও কারণ কী তা এখনও জানা সম্ভব হয়নি। সেই সময় সুশান্তের মৃত্যুর জন্য বহু পরিচালক, প্রযোজককে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছিল।

করণ জোহর সেই সময় প্রায় এক ঘরে হয়ে গিয়েছিলেন। সুশান্তের অনুরাগীরা এবং অন্যান্য মানুষেরা বলিউডের পরিচালক প্রযোজকদের এক ঘরে করে দেয়। যদিও সময় পাল্টেছে। করণ তার পুরোনো মেজাজে ফিরছেন। এখন প্রায় সময় সোশ্যাল মিডিয়ায় আসেন। সম্প্রতি, ইন্ডিয়ান আইডল ১২ র মঞ্চে উপস্থিত হয়েছিলেন করণ। এসেই পুরোনো কথা তুলে ধরলেন তিনি।

প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডলে সেরা ছয়ে জায়গা করে নিয়েছেন শন্মুখপ্রিয়া। এদিকে শন্মুখপ্রিয়তার যোগ্যতা নিয়ে প্রশ্ন নেট জনতার মধ্যে। তিনি আদপে ইন্ডিয়ান আইডলের সেরা ছয়ে থাকার যোগ্য কিনা তা নিয়ে অবিরাম চলতে থাকে ট্রোলিং। ঠিক এই ব্যাপার নিয়েই মুখ খোলেন করণ।

করণের কথায়, “আমি জানি বিগত বেশ কিছু দিন ধরে অনলাইনে তোমাকে ট্রোল হতে হচ্ছে। আমি তোমায় একটা কথাই বলতে চাই আমার সঙ্গে কিন্তু এই জিনিস বহু বছর ধরে হয়ে আসছে। আমি যা করি, আমি মন থেকে করি। এক নিষ্ঠুর পৃথিবী আমাকে নিয়ে নিজস্ব মতামত তৈরি করে নিয়েছে। যখন ঘুম থেকে উঠি তখন দেখি মানুষ আমাকে নিয়ে খারাপ কতাহ বলছে। গত বছর তো ব্যাপারটা বাড়াবাড়ি পর্যায়ে চলে গিয়েছিল। গোটা বছরটাই মানুষ আমাকে নিয়ে ট্রোল করেছে।” সুশান্তের নাম না নিয়েই নিজের মনের কথা প্রকাশ করলেন করণ। যদিও এতে একটুও চিড়ে ভেজেনি।যদিও করণ জোহরের এমন মন্তব্যে একটুও মন গলেনি বলেই ওয়াকিবহাল মহলের ধারণা। কারণ সুশান্তের ফ্যানেরা এখনো তার প্রতি ইমোশনাল হয়ে আছে তারা করণের মতো গ্ল্যামার দুনিয়া নিয়ে নেপোটিজমের অভিযোগে অভিযুক্ত করনের কোথায় সহজেই মন গলাবে না।

Back to top button