বিনোদন

নতুন অবতারে দিশা, নেটদুনিয়ায় ফাঁস ‘এক ভিলেন রিটার্নস’-এর শ্যুটিংয়ের ছবি!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। বলিউডের অনেক সুপারহিট সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জয় করেছেন দিশা। তবে এবার দিশা অভিনয় করতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম অর্জুন কাপুর ও তারা সুতারিয়া ‘এক ভিলেন রিটার্নস’-এ।’এক ভিলেনে’ এর আগে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, শ্রদ্ধা কাপুর ও রিতেশ দেশমুখ। যা বাক্স অফিস-এ বেশ সারা ফেলেছিলো। ‘এক ভিলেন’ সিনেমার গান গুলো সুপারহিট হয়েছিল। সেখান থেকে অনুপ্রাণিত হয়ে ওই সিনেমার দ্বিতীয় খণ্ড তৈরির কাজ শুরু করে দিলেন পরিচালক মোহিত সুরি।

সিনেমার শ্যুটিং শুরু হতেই নেটদুনিয়ায় সাড়া ফেলে দিলেন অভিনেতা-অভিনেত্রীরা। বিশেষ করে দিশার নতুন লুক সোশ্যাল মিডিয়ায় সুপারহিট বলা চলে। নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই সিনেমার দ্বিতীয় খণ্ডটি। যেখানে বলিউড অভিনেত্রী দিশার বেশ ও সজ্জায় গ্ল্যামারের লেশমাত্র নেই। দিশার পরনে রয়েছে শুধু মাত্র একটি গোলাপি কুর্তা এবং নীল জিন্স। যেখানে দিশার খেলার সঙ্গী এক কুকুর।যার নাম বেলা। অন্য দিকে নীল আউট ফিটে ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেতা জন আব্রাহামও।

 

View this post on Instagram

 

A post shared by ETimes (@etimes)

 

View this post on Instagram

 

A post shared by ETimes (@etimes)

এর আগে জানা গিয়েছিলো, এই সিনেমার জন্য নাকি দিশা পাটানি নিজেকে বেশ ভাবে তৈরী করছেন। কারণ, এই সিনেমার চরিত্রটি তার জীবনের সেরা চরিত্র হতে চলেছে। তাই প্রস্তুতির জন্য নিয়মিত শরীরচর্চার পাশাপাশি বিভিন্ন ওয়ার্কশপে অংশ নেন বলিউড নায়িকা দিশা। প্রসঙ্গত, এই প্রথম একসঙ্গে অভিনয় করতে চলেছেন জন আব্রাহাম, দিশা পাটানি, অর্জুন কাপুর ও তারা সুতারিয়া।এই সিনেমাটি ২০২২ সালের ১১ ফেব্রুয়ারী মুক্তি পাবে বলে জানা হয়েছে। তবে তার আগে সাসপেন্স তৈরির জন্য শুধু এতটুকুই জানানো হয়েছে, ‘ইস কহানি কা হিরো হি ভিলেন হ্যায়’!

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Back to top button