বিনোদন

রোমান্টিক গানে নাচ করে ঝড় তুললেন ডিঙ্কা-দিঠি! মুহূর্তেই ভাইরাল অনস্ক্রিন ভাই-বোন জুটি

বাংলার জনপ্রিয় চ্যানেল ষ্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো “শ্রীময়ী” (Sreemoyee)। শ্রীময়ী শুরু হবার পর থেকেই ক্রমশ বাড়তে থাকে তার জনপ্রিয়তা। মধ্যবিত্ত এক সাধারণ পরিবারের সংসার সার্বস্ব নারীকে কেন্দ্র করেই এগোয় ধারাবাহিকের গল্প। আর সেই গল্পই মন ছুঁয়ে যায় দর্শকদের প্রতিদিনিই শ্রীময়ীর জনপ্রিয়তা বেড়ে চলে ও অনেক সময় পৌঁছে যায় টিআরপি তালিকার শীর্ষে।

তবে এই জনপ্রিয় সিরিয়াল যেন ক্রমশ হারিয়ে ফেলছে গল্পের খেই। যে ধারাবাহিকের গল্প প্রতিদিন সন্ধ্যা ৭ টায় বসিয়ে রাখতো টিভির সামনে সেই ধারাবাহিকের গল্পই এখন নেতার লক্ষ্য খুইয়ে হারিয়ে ফেলছে তার জনপ্রিয়তা। আর এর কারণ হিসেবে উঠে আসছে চিত্র নাট্যকারের কলমের দুর্বলতা।

যারা এই সিরিয়ালটিকে মনে প্রাণে পছন্দ করতো তারাই এখন এই সিরিয়ালটি পছন্দ করছেন না। দর্শকদের দাবি এই সিরিয়ালের গল্পের লেখিকা গল্পটিকে এমন জায়গায় নিয়ে যাচ্ছেন যা অসহ্যের হয়ে উঠেছে তাদের কাছে। তাই “শ্রীময়ী” ধারাবাহিকটি আরও অসহ্য হয়ে ওঠার আগেই তারতারি এই সিরিয়ালটি শেষ করে দেওয়াই ভালো বলে দাবি করেছেন দর্শকদের একাংশ।

তবে এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ঐশী ভট্টাচার্য ও সপ্তর্ষি মৌলিক। অর্থাৎ অনস্ক্রিন ভাই-বোন জুটি দিঠি ও ডিঙ্কা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন ঐশী ভট্টাচার্য। যেখানে দেখা যাচ্ছে বাংলা সিনেমা ‘শুধু তোমারই জন্য’ দেব-শ্রাবন্তীর জনপ্রিয় গান ‘এগিয়ে দে’ গানের তালে পা মেলাচ্ছেন দিঠি-ডিঙ্কা। যেখানে ঐশী অর্থাৎ দিঠির পরনে দেখা গিয়েছে, গোলাপি রঙের টি শার্ট এবং ট্র্যাক প্যান্টস। আর সপ্তর্ষি অর্থাৎ দিনকার পরনে দেখা গিয়েছে, শ্যাওলা সবুজ রঙা শার্ট আর জিনস।

 

View this post on Instagram

 

A post shared by Aishi bhattacharya (@a_i_s_h_i18)

শুধু তাই নয়, আরেকটি ভিডিওতেও একই গানে নাচ করতে দেখা গিয়েছে এই জুটিকে। ভিডিও দুটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। নেটিজেনরাও যেন প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন এই অনস্ক্রিন ভাই-বোন জুটিকে।

 

View this post on Instagram

 

A post shared by Aishi bhattacharya (@a_i_s_h_i18)

Back to top button