বিনোদন

প্রিয়াঙ্কার জন্য কাজ পাইনি বলিউডে, বিস্ফোরক মন্তব্য বোন মীরা চোপড়ার

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের অনেক সিনেমায় অভিনয় করে দর্শকদের প্রশংসা অর্জন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে এখন প্রশ্ন হলো, শুরুর দিকে কি এতটাই জনপ্রিয় ছিল প্রিয়াঙ্কা? তার পায়ের তলার জমি কি খুব একটা শক্ত বলা যায়?

না যায় না! কারণ, বলিউডে শুরুর দিকে খুব একটা ভালো যায়নি প্রিয়াঙ্কা চোপড়ার। বর্তমানে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের যেমন অবস্থা ঠিক একই রকম অবস্থা ছিল বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার । করন জোহর তাকে তার প্রতিটি ছবি থেকে সরিয়ে দিয়েছেন। এমনকি জানিয়েছিলেন, প্রিয়াঙ্কাকে তিনি কোনো রকম কাজ দেবেন না । সেই সঙ্গে এও জানিয়েছিলেন, যদি কেউ দিলেও তার বিরোধিতা করবেন তিনি ।

শুধু তাই নয়, জানা যায়, প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখ খানের সম্পর্কটা নাকি এর জন্যই দায়ী। এই খবর গৌরী জানতে পারলে সে করন জোহরের সঙ্গে কথা বলে প্রিয়ানাকাকে কোনঠাসা করে দিয়েছিলেন। আর এদিকে প্রিয়াঙ্কার বোন মিরা চোপড়া জানিয়েছেন, এই ভাবে বলিউডে একের পর এক ধাক্কা খাওয়ার প্রিয়াঙ্কা চোপড়ার জন্যই তিনি বলিউডে কোনোরকম যাক পাননি?

মীরা চোপড়া সম্প্রতি এক সাক্ষাৎকারে এই স্পর্শকাতর বিষয়টি নিয়ে মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন, প্রিয়াঙ্কার বোন হওয়ার জন্য তাঁকে বলিউডে কোনও প্রযোজক কাজ দিতে চাননি। কারণ তাদের দাবি ছিল, যদি তাকে কাজ দেওয়া হয় তাহলে তার থেকে তার দিদি অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়াকে কাজ দেওয়া বেশি লেভার হবে। কারণ, খুব অল্প সময়েই দর্শকদের প্রশংসা অর্জন করেছিলেন প্রিয়াঙ্কা। তাই মীরা বলিউডে খাতা খুলতে না পারার জন্য প্রিয়াঙ্কার নাম তুলেছেন! তবে মিরা এও জানিয়েছেন, প্রিয়াঙ্কা চোপড়ার বোন হয়ে শুধু মাত্র একটি মাত্র সুবিধা পেয়েছেন তিনি। আর তা হলো, তিনি ভালো অভিনয়ের ব্যাপারটা বোঝেন। ই জগতের সঙ্গে তাঁর পারিবারিক যোগ আছে! কিন্তু এর থেকে বেশি আর কোনো রকম সুবিধা পাননি বলে জানিয়েছেন মিরা চোপড়া।

Back to top button