বিনোদন

রাজি হননি ছোট পোশাক পড়তে, তাই বলিউডে জোটেনি নায়িকার তকমা, বিস্ফোরক স্বপ্না চৌধুরী

স্বপ্না চৌধুরী নামটা সকলেরই জানা। কারণ তিনি একজন খুবই জনপ্রিয় হারিয়ানভী নৃত্যশিল্পী। স্বপ্না বিগ বসের ঘরে উপস্থিত ছিলেন একটি সিজেনের প্রতিযোগী হিসেবে। কয়েকমাস আগেই তিনি একটি ফ্রড কেসে জড়িয়ে পড়েছিলেন। শোন যায় যে একটি কাস্টিং এজেন্সির সঙ্গে আর্থিক প্রতারণা করেছিলেন স্বপ্না।

এবার স্বপ্না মুখ খুললেন এতো জনপ্রিয় হওয়ার পরেও কেন ভবলিউডে তিনি অভিনয় করার সুযোগ পাননি। তিনি একজন নৃত্যশিল্পী। তিনি বরাবরই হরিয়ানার ওয়েডিং পার্টি বা রাজনৈতিক ফাংশনে নাচ করেন। কিন্তু তার ভিতরে বরাবর ছিল বলিউডের নায়িকা হওয়ার স্বপ্ন। স্বপ্না জানিয়েছেন, গত পনেরো বছর ধরে তিনি এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন। তিনি বহু টেলিভিশন সিরিয়াল ও ফিল্মের জন্য অডিশন দিয়ে সিলেক্ট হয়েছিলেন। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় পোশাক। তিনি ছোট পোশাক পড়তে রাজি নন। পাশাপাশি তিনি সঠিক ইংরেজি বলতে না পারায় জুটছে না কাজ।

স্বপ্না একসময় ছিল খুব সাধারণ। খুব সাধারণ ভাবেই জীবনযাপন করতাম স্বপ্না। নাচই তার কাছে গর্ব । কারণ এই নাচই একসময় তার দারিদ্র্য মুছে দিয়েছিল। স্বপ্না জানিয়েছেন, একটা সময় ছিল যখন ডিজাইনাররা তাঁর পোশাক তৈরি করতে চাইতেন না। এমনকি ইন্ডাস্ট্রির অনেকে মনে করতেন, স্বপ্না তাঁদের সাথে মেশার যোগ্য নন। স্বপ্নার প্রতি ইন্ডাস্ট্রির এরকম ব্যবহার মেনে নিতে পারছিলেন না স্বপ্না। বিগ বসে ঘরে স্বপ্না একজন সাধারণ নৃত্যশিল্পী হিসাবেই প্রবেশ করেছিলেন। এরপর স্বপ্না চৌধুরী সমগ্র ভারতবর্ষে পরিচিতি পেয়েছেন। কিন্তু স্বপ্না জানিয়েছেন বিগ বসের মঞ্চে আসার পর অনেকেই সেলিব্রিটি হয়ে যায় কিন্তু তার ব্যাপারে সেরকম কিছুই ঘটেনি।

 

View this post on Instagram

 

A post shared by Sapna Choudhary (@itssapnachoudhary)

Back to top button