বিনোদন

ভাইয়ের জন্মদিনে চমকে দেওয়া উপহার দিলেন সারা, দেখেই খুশি হলেন ভাই ইব্রাহিম

বলিউডের অন্যতম তারকা পূর্ণ পরিবার হলো সাইফ আলী খানের পরিবার। যেখানে মা শর্মিলা থেকে শুরু করে সাইফ আলী খানের স্ত্রী কারিনা, বোন সোহা আলী খান ও মেয়ে সারা সবাই বলিউডে পেয়েছেন তারকা খ্যাতি। শুধু এখনো বড় পর্দা থেকে দূরে রয়েছেন সাইফ আলী খানের বড় ছেলে ইব্রাহিম আলী খান। তবে জানা যাচ্ছে কিছুদিনের মধ্যেই ইব্রাহিম পা রাখতে চলেছেন বলিউডে।

বলিউডে পা রাখার আগেই ইব্রাহিম নেটিজেনদের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। কারণ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ভাইফোঁটার দিন ভাইকে মনে পড়ছে লিখে ইব্রাহিমের দুটি ছবি আপলোড করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলী খান। দিদির শেয়ার করা সেই ছবি থেকেই নিজের ইনস্টাগ্রামে পর পর দুটি ছবি শেয়ার করেছেন ইব্রাহিম। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই নিচে বয়ে গেছে কমেন্টসের বন্যা।

সেই কমেন্টসবক্সে ইব্রাহিমকে অনেকেই সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছেন। আবার কেউ কেউ তাকে খাবার জিনিস ‘চিজ’ বলে সম্বোধন করেছেন। আবার কেউ ইব্রাহিমকে পটাখা’ বলে উল্লেখ করেছেন। আবার কেউ কেউ দীপাবলি উৎসবের নিয়ম বদলে দিয়ে ইব্রাহিমের সাথে হোলি খেলতেও চেয়েছেন। সবকিছু মিলিয়ে বলিউডের পর্দায় পা রাখার আগেই ইব্রাহিমের ফ্যান ফলোয়ার এখন থেকেই বাড়ছে অনেকটাই।

আর এবার ভাইয়ের জন্মদিনে সারা আলী খান ইব্রাহিমকে দিলেন অভিনব এক চমকে দেওয়া উপহার। সারা জানে যে তার ভাই ইব্রাহিম ফুটবলের একনিষ্ট ভক্ত০। তাই ভাইয়ের ২০ তম জন্মদিনে ইংলিশ প্রিমিয়ার লীগের তার প্রিয় দল চেলসি থিমের একটি কেক উপহার দিলেন দিদি সারা। আর লিখেছেন ভালোবাসি আমার ছোট ভাই কে। কেকটিতে দেখা যাচ্ছে একটি বড় আকারের ফুটবল। রয়েছে চেলসির জার্সিতে ইব্রাহিমের একটি কাট আউট। সারা ইব্রাহিমকে ভালোবেসে ডাকে ইগি পট্টার বলে। স্বাভাবিক ভাবেই দিদির কাছ থেকে এমন উপহার পেয়ে আপ্লুত হয়েছেন ভাই ইব্রাহিম।

Back to top button