বিনোদন

দিদা হলেন ‘বাহামণি’ রণিতা দাশ, নায়িকার ‘মেয়ে’ রোজি জন্ম দিল ৫ সন্তানের!

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রণিতা দাস। ‘বাহামণি’র চরিত্রে অভিনয় করে দর্শকদের অকুণ্ঠ ভালবাসা আদায় করেছিলেন অভিনেত্রী রণিতা দাশ। খুব ছোটোতেই অভিনয় জগতে পা রেখেছেন এই অভিনেত্রী। এরপর ‘ধন্যি মেয়ে’ ও পরে ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন রণিতা। তবে দর্শকদের কাছে রণিতা ‘বাহামনি’ নামেই বেশি পরিচিত। আজও যেন ‘বাহামনি’কে ভুলতে পারেননি দর্শকেরা।

তবে এদিকে সুখবর দিয়েছেন রণিতা দাস। ফেসবুকে জানালেন তিনি দিদা হয়েছেন । তাঁর মেয়ে রোজি পাঁচটি সন্তানের জন্ম দিয়েছে ।এতো কম বয়সেই দিদা হয়েছেন অভিনেত্রী রণিতা দাস। এই কথা শুনে চমকে যান অভিনেত্রীর ভক্তেরা। তবে কি সত্যি দিদা হয়েছেন রণিতা? কেই বা তার মেয়ে?

আসলে অভিনেত্রী রণিতার পোষ্য কুকুর রোজি, তাঁর মেয়ের থেকে কোনও অংশে কম নয় । তাকে সন্তানসম বলেই মনে করেন রণিতা । সম্প্রতি সেই রোজি জন্ম দিয়েছেন পাঁচটি সন্তানের । এই প্রসঙ্গে রণিতা জানিয়েছেন, তাঁর মেয়ে রোজি নাকি ‘এনগেজড’। পাত্রের নাম নাকি ‘রায়ান’। শুধু তাই নয়, টেলি অভিনেত্রী রণিতা তার মেয়ে রোজির বিয়ে, সাধ এই সব কিছু দিয়েছেন। আর সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী।

ছবিগুলি পোস্ট করে রণিতা কাপসেন লিখেছেন, ‘এক গর্বিত দিদার কিছু মুহূর্ত’। রণিতার পোস্ট করা এই ছবিগুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। প্রথমে অভিনেত্রীর ভক্তেরা চমকে গেলেও। পরে অবশ্য বেজায় খুশি হয়েছেন।

Back to top button