বিনোদন

নাতির সাথে নাগিন ডান্স করতে ব্যাস্ত দিদা! মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল এই মজাদার ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। কত মজার মজার ভিডিও চলে আসে আমাদের কাছে তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। যেরকম দিদা ঠাকুমার সাথে নাতি বা নাতনির সম্পর্কটাই আলাদা। কারণ তারা বাবা অথবা মায়ের মা। সোশ্যাল মিডিয়ায় ঠাকুমার সঙ্গে নাতি জুটির নাচের ভিডিয়ো এখন নয়া ট্রেন্ড।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ৮৯ বছরের প্রবীণা যিনি তার নাতির সাথে অসাধারণভাবে নেচে সকলের মন জয় করছেন। তাকে দেখে মনে হচ্ছে যেন তিনি একজন ১৮ বছরের যুবতী। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, গানের সঙ্গে দেশি স্টাইলে দেদার নাচছেন ওই বৃদ্ধা। সঙ্গে মুখের এক্সপ্রেশন একেবারে দেখার মতো। যদিও নাতি নিজের স্টাইলে পাশে নেচে চলেছে। ঠাকুমার সাথে তালে তাল মিলিয়ে দেদার নাচ করছেন নাতি। এই মজাদার ও মন ছুঁয়ে যাওয়া ভিডিয়োটি শেয়ার করেছেন অঙ্কিত জাঙ্গিদ।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button