বিনোদন

‘জন্মদিনে মোমো খেয়েছ?’ জিজ্ঞেস করলেন সোনামণির স্বামী সুব্রত, কিন্তু অভিমানে চুপ থাকলেন ‘মোহর’

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’। সকলের প্রিয় একটি ধারাবাহিক। রোজ সবার রুটিন হয়ে গেছে মোহর তো দেখতেই হবে। সবার প্রিয় অভিনেত্রী মোহরের জন্মদিন ছিল রবিবার। অভিনেত্রীর স্বামীর কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা পেলেন অভিনেত্রী। তার স্বামী ভালোবেসে তাকে জিজ্ঞেস করলেন,” মোমো খেয়েছ আজকে?”এর কোনো উত্তর দেননি সোনামনি। মোহরের স্বামীর সম্পূর্ণ পোস্টে যা লেখা ছিল, “ভাল থেকো, আরও ভাল কাজ কর। অনেক বড় হও। আমার ভালবাসা সব সময় তোমার সঙ্গে থাকবে।”

সোনামনির বয়স যখন মাত্র ১৮ বছর তখনি তার বিয়ে হয় পেশায় কোরিওগ্রাফার সুব্রতর সঙ্গে। বেশ কয়েক বছর আগের কথা। সেই সময় সোনামনি অভিনয় জগতে পা রাখেননি।

সোনামনিকে নিয়ে টলিমহলে জল্পনা চলতেই থাকে। টলিপাড়ায় বার বার এই প্রশ্ন ভেসে আসে যে তিনি বিবাহিত কি না। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী সোনামনি বলেন যে তিনি বিবাহিত নন, তিনি সিঙ্গেল। এই ব্যাপারে তিনি আরো যোগ করে বলেন “বললাম তো ব্যক্তিজীবন নিয়ে মুখ খুলব না। আর আমি সত্যি যদি মুখ খুলতাম অনেককে জেলে থাকতে হত!”

সোনামনি বর্তমানে ইন্ডাস্ট্রিতে একটা পরিচয় তৈরী করেছে। এদিকে সোনামনি স্বামীর কাছে যে আর ফিরবেন না তা বোঝাই যাচ্ছে। অপরদিকে ‘মোহর’ ধারাবাহিকের অভিনেতা প্রতীকের সঙ্গে তার বন্ধুত্ব রয়েছে। যদিও বেশি কিছু নয় শুধুই বন্ধুত্ব। অভিনেত্রীর স্বামী সুব্রত জানিয়েছেন যে ,এখনও অবধি আমার কাছে পরিষ্কার নয়, ও কেন চলে গেল! একটাই কথা ওকে বলব যেমন সংসার ছিল তেমনই আছে। আমি চাই ও ফিরে আসুক”।

Back to top button