বিনোদন

মুখে সিগারেট, বিষন্ন চোখমুখ, ‘প্রেম দিবসে’ ছবি পোস্ট করে কি লিখলেন শ্রাবন্তীর স্বামী রোশন?

১৪ ফেব্রুয়ারী রবিবার ছিল ভ্যালেন্টাইন্স ডে। দেশজুড়ে যখন ভালোবাসা নিয়ে তারকা থেকে সাধারণ মানুষরা ব্যস্ত। তখন টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর স্বামী রোশন সিং-এর ইনস্টাগ্রাম একাউন্টে দেখা গেলো এক অন্য মুডের ছবি।

ইনস্টাগ্রাম প্রোফাইলে তাকে দেখা গেলো রাগী যুবকের লুকে। তার পরনে ছিল কালো টি শার্ট আর চোখে মুখে ক্লান্তির ছাপ আর মুখে একটি জ্ব্লন্ত সিগারেট। আর ছবির ক্যাপশনে তিনি লিখেছেন “মাই কাইন্ড অব ভ্যালেন্টাইন” অর্থাৎ “আমার এক অন্যরকম ভালোবাসা” তিনি ওই ক্যাপশনে পরিষ্কার করে কিছু না বললেও ইন্সট্যাগারমের ছবি দেখে ইটা স্পষ্ট যে রোশনের ‘প্রেমদিবস’ কেটেছে একলাই।

পেশাগত দিক দিয়ে রোশন দুটো জিমের মালিক আর সর্বদাই তিনি স্বাস্থ সচেতন আর সেই রোশনকে দেখা গেলো সিগারেট খেতে তাই ছবি দেখে নেটিজেনদের মনে প্রশ্ন জাগছে শুধু কি ইটা একটি পোস্ট নাকি কোনো বিরহ বেদনার ছবি!

প্রসঙ্গত উল্লেখনীয় তার স্ত্রী টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর সাথে রোশন একলা থাকছেন বেশ কয়েকমাস ধরেই। আর তাদের এই আলাদা থাকার মূল কারণ নিয়ে এখনো কেউ মুখ খোলেননি মিডিয়াতে। শ্রাবন্তী ও রোশনের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে বিভিন্ন ট্রলিং তবে শ্রাবন্তী বরাবরই এসব ট্রলিংকে পাত্তা না দিয়ে রয়েছেন নিজের খেয়ালে। অপরদিকে ট্রোলিংয়ের বিষয়ে স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন রোশন। কিছুদিন আগেই রোশন এক সাক্ষাৎকারে বলেন “ওরা (ট্রোলাররা) তো জানে না আমাদের মধ্যে আদপে কী হয়েছে, তাই না জেনে তা নিয়ে মন্তব্য করা একেবারেই অনুচিত।”

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

Back to top button