বিনোদন

‘বাজিরাও মাস্তানি’-তে দীপিকার চরিত্রে কি অভিনয় করতে চেয়েছিলেন প্রিয়াঙ্কা? নায়িকার জবাবে মুগ্ধ নেটিজেনরা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের অনেক সিনেমায় অভিনয় করে দর্শকদের প্রশংসা অর্জন করেছেন এই অভিনেত্রী। ঠিক যেমন হয়েছিল বাজিরাও মাস্তানি-তে। ‘কাশীবাঈ ‘চরিত্রে অভিনয় করে ভূয়সী প্রশংসিত হয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এখন প্রশ্ন হলো, তিনি কি প্রথমে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন? এমন প্রশ্নের জবাব দেন প্রিয়াঙ্কা চোপড়া। যা শুনে মুগ্ধ হয়ে যান নেটিজেনরা।

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘ বাজিরাও মাস্তানি’ -তে নিজের অভিনয়ের দক্ষতার জন্য বেশ প্রশংসা অর্জন করেছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে যদিও এই সিনেমায় প্রধান চরিত্রে ছিলেন না প্রিয়াঙ্কা। এই সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্রিয়াঙ্কার চরিত্রটি গুরুত্বপূর্ণ হলেও কাশীবাঈ ‘ সহ অভিনেত্রী হিসেবেই ছিলেন।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । যেখানে দেখা যাচ্ছে, এক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা। সেখানে কিছু সাংবাদিক তাকে প্রশ্ন করছেন, ‘বাজিরাও মাস্তানি’-তে দীপিকার চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন কি? এই প্রশ্নের জবাব বেশ হাসি মুখেই দিয়েছেন অভিনেত্রী রপিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘আপনি ছবিটা দেখেছেন ? কাশীবাঈ-কে ভালো লাগেনি ? যদি লেগে থাকে,তাহলে অন্য চরিত্রে অভিনয় করে কী লাভ হতো আমার ?’ শুধু তাই নয়, প্রিয়াঙ্কা চোপড়া আরো বলেন, ওই চরিত্রে অভিনয় করার পর শুভেচ্ছাবার্তা সহ ফুলের বুকে-তে তাঁর বাড়ি ভরে গেছে।প্রিয়াঙ্কা মজা করে এও বলেন, অবস্থা এরকম যে তাঁর বাড়ি নাকি পুরো বাগানে পরিণত হয়েছে।এই শুনে মুগ্ধ হয়ে যান নেটিজেনরা।

Back to top button