বিনোদন

বন্ধুর বিয়েতে স্ত্রী সাক্ষীর সঙ্গে চুটিয়ে নাচ ধোনির! প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ক্রিকেট দুনিয়ার এক উজ্জবল তারকা মহেন্দ্র সিং ধোনি । যার নাম শুনলেই যেন বেড়ে যায় রক্তের গতিবেগ । ধোনি বিহার থেকে এসে একের পর এক খেলা জিতে নিজের নাম উজ্জ্বল করে তুলেছেন। যাকে আজীবন মনে রাখবেন সকলে। জানা যায়, মহেন্দ্র সিং ধোনি তার প্রথম প্রেমিকার মৃত্যুতে বেশ ভেঙে পড়েছিলেন। কিছুতেই যেন ভুলে যেতে পারছিলেন না প্রেমিকাকে। তবে তারপর ধোনির জীবনে আসেন অন্য এক নারী। যার নাম সাক্ষী।

সাক্ষীকে বিয়ে করার পর যেন পুরো বদলে গিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। এরপর ধোনি ও সাক্ষীর সংসার আলো করে আসেন মেয়ে জিভা।জিভা জন্ম নেওয়ার পর তাদের সংসার যেন আরো সুখের হয়ে ওঠে। প্রায়ই মহেন্দ্র সিং ধোনিকে দেখা যায় মেয়ে জিভাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি ও ভিডিও পোস্ট করতে। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মহেন্দ্র সিং ধোনির একটি নাচের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে গান বাজছে, চেয়ারে বসে আছেন ধোনি। আর ধোনিকে ঘিরে রয়েছেন অনেক গুলি নারী । আর পিছনে ধোনিকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছেন স্ত্রী সাক্ষী।মুম্বইতে এক বন্ধুর বিয়ে বাড়িতে স্ত্রীকে নিয়ে গিয়েছিলেন ধোনি। সেখানে যেন গানের তালে তালে নাচ করছেন তারা । আর চেয়ারে বসে স্ত্রীর সঙ্গে গানের তালে হাত নাচাচ্ছেন ধোনি। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button