বিনোদন

খুব একটা নয় বয়সের দূরত্ব, সানি দেওলের সাথে সম্পর্ক নিয়ম মুখ খুললেন ধর্মেন্দ্র পত্নী হেমা মালিনী!

বলিউডের একজন কিংবদন্তি অভিনেতা হলেন ধর্মেন্দ্র। দীর্ঘ ৬০ বছর ধরে তিনি অভিনয় জগতের সাথে যুক্ত রয়েছেন। এমন একজন অভিনেতা যিনি দেখেছেন বলিউডের বহু তারকাদের সফর। এই অভিনেতা ও স্ত্রী অভিনেত্রী হেমা মালিনীর ব্যাক্তিগত জীবন নিয়ে সকলের মধ্যে নানারকম চর্চা চলতে থাকে। কারণ হেমাকে বিয়ে করার জন্য মুসলমান ধর্ম গ্রহণ করেছিলেন ধর্মেন্দ্র।ধর্মেন্দ্র যখন হেমাকে বিয়ে করেন তখন তার প্রথম স্ত্রী প্রকাশ কর, ছেলে সানি দেওল, ববি দেওল ও দুই মেয়ে বিজেতা,অজিতা ছিলেন তাদের মাঝে।

আর সেদিক থেকে হেমা মালিনীর সৎ ছেলে সানি দেওল । তাই হেমা মালিনী ও সানি দেওলের সম্পর্ক নিয়ে সকলের মনে জিজ্ঞাসা ছিল। এ নিয়ে সংশয় থাকায় নিজেই মুখ খুলেছেন হেমা। হেমা যখন গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছিলেন, তখন সানি দেওল ছুটে এসেছিলেন ধর্মেন্দ্রকে সঙ্গে নিয়ে। মা হেমার জন্য তিনিই চিকিৎসকের সাথে কথা বলেছিলেন। তাদের মধ্যে খুব ভালো সম্পর্ক রয়েছে। সানি মহিলাদের প্রতি শ্রদ্ধাবান। হেমাকেও তিনি যথেষ্ট শ্রদ্ধা করেন।

ধর্মেন্দ্র পত্নী হেমা এখনও অবধি তার পৈতৃক ভিটেতে পা রাখার অধিকার না পেলেও সানির চেষ্টায় হেমার মেয়ে এষা গিয়েছিলেন তাঁদের অসুস্থ কাকার সঙ্গে দেখা করতে। কিন্তু ধর্মেন্দ্রর প্রথম পত্নী প্রকাশের হেমাকে নিয়ে কোনো সমস্যা নেই। অপরদিকে প্রকাশের ক্ষেত্রেও তাই। হেমা জানিয়েছিলেন যে তিনি বিয়ের পর প্রকাশের সাথেই বেশি সময় কাটিয়েছিলেন। কিন্তু হেমার কোনো ক্ষোভ নেই।

প্রথম পত্নী হেমা আর ধর্মেন্দ্রর বিয়ে নিয়ে কোনো অভিযোগ না করে বরং বলেছেন যে হেমা এতটাই সুন্দরী যে তাকে যে কেউ বিয়ে করতে চাইবে। সানি দেওয়াল তার মা প্রকাশের দেওয়া শিক্ষাতেই বেড়ে উঠেছেন তাই তিনি হেমাকে যোগ্য মায়ের সম্মান দেন। সৎ মা হলেও হেমা মালিনী ও সানি দেওলের মধ্যে রয়েছে সুন্দর সম্পর্ক।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Deol (@iamsunnydeol)

Back to top button