বিনোদন

শরীর থেকে খুলে পড়ছে পোশাক, অন্তর্বাস দেখিয়ে হিন্দি গানে দুর্দান্ত নেচে ঝড় তুললেন ধনশ্রী

গত ২২ শে ডিসেম্বর মঙ্গলবারই গুরগ্রামে বসেছিল যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মার আলিসান বিয়ের আসর। গুরগ্রামে হিন্দু মতে বিয়ে সেরে ফেললেন এই জুটি। বিয়ের আসর বসেছিল গুরগ্রামের কর্মা লেক রিসর্টে। কনের সাজে তাক লাগালেন ধনশ্রী। বিয়ের প্রথম ছবি সামনে আসতেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে। লাল লেহেঙ্গায় আর গয়না ও ফুলের সাজে এদিন সকলের নজর কারেন ধনশ্রী। আর যুজবেন্দ্র সাদা শেরওয়ানি আর লাল পাগড়ি পড়ে বেশ স্মার্ট লাগছিলেন। বিয়ের নানান মুহূর্ত শেয়ার হতেই সোশ্যাল মিডিয়া থেকে ক্রিকেট মহলে সকলে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন।

ধনশ্রী বর্তমানে তিনি ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের হবু স্ত্রী নামে জনপ্রিয় হয়ে উঠেছেন। তবে তিনি অন্যদিকে এক জনপ্রিয় ইউটিউবার। তিনি বহু ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেগুলি ভাইরালও হয়েছে মুহূর্তের মধ্যে। আর এবার খোলামেলা অন্তর্বাস পরে হট ডান্স করে ভাইরাল ধনশ্রী।

ধনশ্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লক্ষ লক্ষ ফলোয়ার৷ সকলেই চাহালের স্ত্রী ধনশ্রী-র দুর্দান্ত নাচের অপেক্ষা করে৷ যার ফলে তিনি নিয়মিতই ডান্সার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন ধনশ্রী৷ তাঁর ডান্স ভিডিওগুলি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় । বন্যাও বয়ে যায় লাইক কমেন্টের ।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ‘বুরে বুরে’ গানের সঙ্গে তুমুল নাচ করে ভাইরাল হয়েছেন ধনশ্রী। ভিডিওটি নিজেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছে চাহালের স্ত্রী। যেখানে ধনশরীর পরনে দেখা গিয়েছে, প‍্যাস্টেল সবুজ রঙের ক্রপ টপ, কালো রঙের স্পোর্টস ব্রালেট এবং সাদা রঙের ট্রাউজার।

Back to top button