বিনোদন

শাহরুখের ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে ‘রানিমা’র ধামাকেদার নাচ! মুগ্ধ গোবিন্দা দিতিপ্রিয়ার করলেন প্রশংসা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানীমার তিরোধানের পর দিতিপ্রিয়া (Ditipriya Roy)-এর ট্র্যাক অফ হয়ে গেছে। কিন্তু নিত্যনতুন ফটোশুটের ছবি শেয়ার করে নিজেকে খবরের শিরোনামে রেখেছেন। সম্প্রতি তিনি কয়েকটি ছবি শেয়ার করেছেন।

তবে এবার দিতিপ্রিয়ার ছবিতে অভিনবত্ব হল তাঁর হেয়ারস্টাইল। এই হেয়ারস্টাইলের জন্য তিনি ধন্যবাদ হেয়ারস্টাইলিস্ট রাজিয়া খান (Rajia Khan)-কে। রাজিয়া ‘ডান্স বাংলা ডান্স’-এর হেয়ারস্টাইলিস্ট। ছবিগুলিতে দিতিপ্রিয়ার পরনে রয়েছে গোলাপি রঙের ওয়ার্কআউট জেগিংস ও কালো স্পোর্টস জ্যাকেট। দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিগুলি তাঁর অনস্ক্রিন জামাই ‘মথুর’ ওরফে গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)-র খুব পছন্দ হয়েছে।

শোনা যাচ্ছে, একটি নামকরা প্রযোজনা সংস্থার মাধ্যমে ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন দিতিপ্রিয়া। ইতিমধ্যেই নাকি ওয়েব সিরিজটির শুট হয়ে গেছে। ওয়েব সিরিজে দিতিপ্রিয়ার বিপরীতে রয়েছেন বিক্রম (bikram chatterjee)। দিতিপ্রিয়া এই ওয়েব সিরিজের বিষয়ে কিছু না বললেও তাঁর অনুরাগীরা তাঁদের প্রিয় ‘রানীমা’-কে আবারও অনস্ক্রিন দেখার অপেক্ষায় রয়েছেন।

তবে এবার তার আগেই দিতিপ্রিয়া দিলেন নতুন চমক ,ডান্স বাংলা ডান্সার মঞ্চে শাহরুখ খান অভিনীত সুপারহিট ছাইয়া ছাইয়া গানে করলেন তুমুল নাচ। দিতিপ্রিয়ার নাচ দেখে মুগ্ধ হলেন জিৎ ও গোবিন্দা। করলেন তার নাচের ভূয়সী প্রশংসা।

Back to top button