বিনোদন

মীরাবাঈকে ট্রোল করা হলে খারাপ লাগবে, নিজেকে অভিনেত্রী হিসেবে শূন্য দিলেন দেবাদৃতা

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-য় মীরার ভূমিকায় দেবাদৃতা বসু (Debadrita Basu)-র অভিনয় সকলের নজর কেড়েছে। ‘জয়ী’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছিলেন দেবাদৃতা। এরপর ‘আলো-ছায়া’ ধারাবাহিকে তাঁকে আলোর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। সিরিয়ালটি শেষ হতেই ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-র প্রোমো ভাইরাল হয়। সেখানেই মীরাবাঈ-এর চরিত্রে দেখা যায় দেবাদৃতাকে।

পর্দায় মীরার মতোই বাস্তবের দেবাদৃতাও কিন্তু শ্রীকৃষ্ণভক্ত। কিন্তু তাঁর জীবনে কোনো মনের মানুষও নেই। তবে একজন অভিনেত্রী হিসাবে ভার্সেটাইল হতে চান দেবাদৃতা। তিনি মনে করেন, দর্শক যেভাবে জয়ী বা আলোকে স্বীকার করেছেন, একইভাবে মীরাকেও ভালোবেসেছেন। তবে তিনি নিজের কাজ ভালোভাবে করতে চান। আলাদা করে বাড়তি চাপ নিতে চান না। কারণ দেবাদৃতার প্রতিযোগিতা তাঁর নিজের সঙ্গে।

মীরাবাঈ-এর চরিত্রে অভিনয়ের জন্য নিজেকে ধীরে ধীরে প্রস্তুত করেছেন দেবাদৃতা। মীরাবাঈ একটি ঐতিহাসিক চরিত্র। এই কারণে তাঁকে যথেষ্ট পড়াশোনা করতে হয়েছে। প্রযোজনা সংস্থা থেকে অনেক সাহায্য পেয়েছেন তিনি। মীরাবাঈ-এর মতো ঐতিহাসিক চরিত্রে অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত দেবাদৃতা। তিনি জানিয়েছেন, চরিত্রের খুঁটিনাটি দিকে মন দিতে চান। তবে বাকিরাও নিজেদের কাজ ঠিকমতোই করছেন বলে মনে করেন দেবাদৃতা।

তবে এখনও অবধি অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত মনে করেন না দেবাদৃতা। নিজেকে অভিনেত্রী হিসাবে শূন্য দিতে চান তিনি। 30 শে অগস্ট জন্মাষ্টমীর দিন শৈশব থেকেই পর্দার মীরাবাঈ দেবাদৃতার কাছে বিশেষ। কারণ তাঁর দাদু কৃষ্ণভক্ত ছিলেন। জন্মাষ্টমীর দিন দেবাদৃতার দাদু পুজো করার জন্য থালা-বাসন বের করতেন। দেবাদৃতা সেগুলি পরিষ্কার করে দাদুকে সাহায্য করতেন।

দেবাদৃতার ভালো লাগে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), শেফালি শাহ (Shefali Shah)-কে। তবে তাঁর নির্দিষ্ট কোনো পছন্দের অভিনেত্রী নেই। নিজের ভালোলাগা থেকে সোশ্যাল মিডিয়া ব্যবহার করছেন দেবাদৃতা। কিন্তু মীরাবাঈ-এর মতো ঐতিহাসিক চরিত্রকে ট্রোল করা হলে তাঁর খারাপ লাগবে বলে জানিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Debadrita Basu (@iamdebadritabasu)

Back to top button