বিনোদন

আবার পর্দায় চলবে দেব বনাম জিৎ-এর হাড্ডাহাড্ডি লড়াই, পুজোতে ‘বাজি’ লড়তে আসছেন দুই সুপারস্টার

এতদিন করোনা আবহের কারণে সমস্ত কিছুই বন্ধ ছিল। লকডাউনে মানুষের অবস্থা খারাপ হয়ে গিয়েছিল। সকলেই গৃহবন্দী অবস্থায় ছিলেন। কিন্তু সম্প্রতি খুলে গেছে শ্যুটিং ফ্লোরের তালা। পাশাপাশি করোনা আবহের কারণে গত এক বছরের বেশি সময় ধরে অধিকাংশ প্রেক্ষাগৃহ বন্ধ রয়েছে।ফলে ওটিটি প্ল‍্যাটফর্ম ফিল্মজগতের কাছে একটি বড় ভরসা হয়ে দাঁড়িয়েছে। বলিউডের অধিকাংশ ফিল্ম ওটিটি -তে রিলিজ করা হচ্ছে। এবারে আর অপেক্ষা না করে টলিউডে এসভিএফ আবারও নিয়ে ফেললো বড়সড় ঝুঁকি।

গত এক বছর থেকে শ্যুটিং ফ্লোর বন্ধ থাকায় ফিল্ম ইন্ডাস্ট্রিতে এর প্রভাব পরে গেছিল।সম্প্রতি প্রযোজনা সংস্থা এসভিএফ-এর তরফে পাঁচটি ফিল্মের হল রিলিজের তারিখ ঘোষণা করা হয়েছে। ফিল্মগুলি হল ‘মুখোশ’, ‘একান্নবর্তী’, ‘এক্স ইকুয়াল টু প্রেম’, ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, ‘গোলন্দাজ’, ‘টনিক’। এর মধ্যে ‘গোলন্দাজ’, ‘টনিক’-এর নায়ক দেব। এসভিএফ আশা করছে পুজোয় এই দুটি ফিল্ম বক্স অফিসে সুপারহিট হবে।

 

View this post on Instagram

 

A post shared by SVF Stories (@svfstories)

এদিকে এই বছরের পুজোর বাজিমাৎ করতে আসছেন জিৎ ও মিমির সঙ্গে জুটি বেঁধে। ইতিমধ্যে, প্রকাশ্যে এসেছে বাজির প্রথম গান ‘আয় না কাছে রে’।জিৎ অভিনীত ‘বাজি’ রিলিজ করতে পারে পুজোর সময়, অন্তত এখনও অবধি এমনটাই শোনা যাচ্ছে। টলিউডের কর্মকর্তাদের ধারণা পুজোর সময় দেব ও জিৎ-এর টক্কর বক্স অফিসে আসবে সাফল্য। অবশ্য অতীতেও এরকম ঘটনা ঘটেছিল একই দিনে দেব অভিনীত ‘পাগলু’ ও জিৎ অভিনীত ‘শত্রু’ মুক্তি পেয়েছিল। কিন্তু এই দুটি সিনেমায় বক্স অফিসে বেশ হিট হয়েছিল।

ইতিমধ্যেই ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ে বহু ক্ষয়ক্ষতি হয়েছে। বহু মানুষ আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন করোনায়। আবার শোনা যাচ্ছে পুজোর সময়ই আছড়ে পড়তে পারে করোনার তৃতীয় ঢেউ, এমনটাই বলছে চিকিৎসক। ফলে প্রশাসন ও পুজো কমিটিগুলি আগাম সতর্কতা অবলম্বন করছে। কুমোরটুলিতেও এই বছর দূর্গামুর্তির বায়না যথেষ্ট কম। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে এসভিএফ কর্তৃপক্ষের এই সিদ্ধান্তকে কি দূরদর্শিতার পরিচয় বলা যায়? অনেকেই হয়তো প্রেক্ষাগৃহে পপকর্ন খেতে খেতে ফিল্ম দেখার রোমাঞ্চকে মিস করছেন। আবার কেউ প্রেক্ষাগৃহে রোমাঞ্চ উপভোগ করতে গিয়ে কোরোনাকে ডেকে আনতে তো চাইবে না। তবে এটা বলাই বাহুল্য যে টলিউডের কর্মকর্তারা এই মুহূর্তে বড়সড় ঝুঁকি নিয়ে ফেলেছেন।

Back to top button