বিনোদন

ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে,অবশেষে পর্দায় ফিরছেন দেব-শুভশ্রী জুটি, মুক্তি পেতে চলেছে ‘ধূমকেতু’

বাংলা টলিউডের জগতের একজন জনপ্রিয় অভিনেতা সুপারস্টার দেব। দর্শকদেরকে প্রচুর ভালো সিনেমা উপহার দিয়েছেন তিনি। টেলিভিশনের এক সময়ের অসাধারণ জুটি হল দেব-শুভশ্রীর জুটি। ২০১৬ সালে তৈরি হওয়া দেব শুভশ্রীর শেষ ছবি ‘ধূমকেতু’ এখনও বাক্সবন্দী হয়ে পরে আছে। কেন মুক্তি পেলনা এই সিনেমা প্রশ্ন টেলিমহল থেকে দর্শকমহলে।এই সিনেমাটি রিলিজ না হওয়া নিয়ে দর্শকদের মনে কৌতূহল তৈরি হয়। দেব এই সিনেমাতে একজন অশীতিপর বৃদ্ধের ভূমিকায় অভিনয় করেছেন দেব।কৌশিক গঙ্গোপাধ্যায় বুদ্ধিমত্তার সাথে এমন এক চিত্রনাট্য তৈরি করেছে যা দেব-এর ইমেজ কে আলাদা মাত্রা এনে দিয়েছিল।

কোনো সিনেমা তৈরি হওয়ার পর তা মুক্তির অপেক্ষায় থাকেন অভিনেতা ও অভিনেত্রী। সেরকমই এই ছবিটি তৈরি হওয়ার পর দেব আর শুভশ্রী অপেক্ষা করছিলেন ছবির শুভমুক্তির জন্য। মুক্তি না হওয়াতে তারা ভেঙে পড়েননি। কিন্তু কৌশিক গাঙ্গুলিও মুছড়ে পড়েছেন এ ছবি রিলিজের অনিশ্চিয়তায় কিছু জিজ্ঞাসা করলেই বার বার তিনি জানিয়েছেন, সবকিছু এখন প্রযোজকের ইচ্ছে-অনিচ্ছের উপর নির্ভর করছে।টলিউডে বর্তমান দেব আর শুভসারিকে একসাথে দেখা না গেলেও তারা কিন্তু পিছিয়ে নেই। চ্যাম্প, বুনোহাঁস, কবীর,ককপিট,কিডন্যাপ এরকম কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন।

তবে এটা ঠিক যে,‘ধূমকেতু’ ছবিই দীর্ঘ চার বছর পরে এক পর্দায় ফিরিয়ে এনেছিল শুভশ্রী আর দেবের জুটিকে।শুভশ্রীর পরিচালক রাজ্যের সাথে বিয়ে হাওয়ায় এখন বেশ খুশিতেই আছেন। তার সাথে তিনি সদ্য মা হয়েছেন। শুভশ্রীর ধর্মযুদ্ধ আর হাবজি-গাবজি সিনেমা মুক্তির আশায় নিয়ে বেশ উৎসাহিত দর্শকরা।

তবে এবারে টলিউডের কাছে ধূমকেতু পরিবারের জন্য একটি সুখবর। কারণ ২০২১ এই সম্ভবত ধূমকেতু সিনেমার শুভমুক্তি ঘটবে। এই সিনেমার প্রযোজক রানা টুইট করে এমনটাই জানিয়েছেন,”দেব এবং এসভিএফ-এর কর্ণধার মহেন্দ্র সোনির খুবই আন্তরিক একটা কথোপকথন হয়েছে আমার। প্রাথমিক আলোচনা ইতিবাচক দিকেই এগিয়েছে। খুব শিগগিরিই একটা ভাল খবর আসতে চলেছে। জয় জগন্নাথ।” প্রযোজক রানা সরকারের এমন টুইট আসার এল দেখছেন সিনেমাপ্রেমীরা

Back to top button