বিনোদন

নির্জনতাকে সঙ্গী করে একান্তে মালদ্বীপের নীল সমুদ্রে ছুটি কাটাচ্ছেন দেব-রুক্মিণী!

একদিকে পৃথিবীতে করোনা আবহ। তার মধ্যেই গত বছর থেকে টলিউড ও বলিউডের বহু তারকারা ছুটি কাটাতে গিয়েছেন মালদ্বীপে। সেলিব্রিটিদের ঘুরতে যাওয়ার প্রিয় জায়গা মালদ্বীপ। এবারে মালদ্বীপ পাড়ি দিয়েছেন টলিউডের দুই তারকা দেব ও রুক্মিণী মৈত্র। সেখানেই ছুটি কাটাচ্ছেন চুটিয়ে। তাঁদের দু’জনের সোশ্যাল মিডিয়া পোস্ট অন্তত সেই কথাই বলছে।নীল সমুদ্র পাড়ে চিল করছেন দেব-রুক্মিণী। দেব একটি মাছ ধরার ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন – “চিন্তা করবেন না, মাছটিকে আবার সমুদ্রেই ছাড়া হয়েছে।”

 

অপরদিকে অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে দেখা যাচ্ছে গোলাপি মিনি স্কার্ট ও টুপি পরে নৌকোয় বসে আছেন। লোকেশনে দেওয়া – ভারত মহাসাগরের কোনও একটি জায়গা থেকে পোস্ট করা হয়েছে ছবিটি। ক্যাপশনে, রুক্মিণী লিখেছেন, “নৌবিহারে, দ্বিতীয়বারের জন্য।” এই দুটি পোস্ট থেকে জায়গার নাম বোঝা যাচ্ছিল না কিন্তু পরে আরও দুটি ছবি পোস্ট করেছেন। লোকেশনে স্পষ্ট লেখা জায়গার নাম – পাতিনা মালদ্বীপ, ফেরি আইল্যান্ড। সেখানেই একান্তে ছুটি কাটাচ্ছেন দেব রুক্মিণী মৈত্র।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

টলিউডের প্রথম সারির অভিনেতা দেব। তিনি শুধু একজন অভিনেতা নন তার পাশাপাশি তৃণমূল সাংসদ দেব। বহুদিন ধরেই অভিনেত্রী রুক্মিনীর সাথে সম্পর্কে রয়েছেন।টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী। কিন্তু সম্পর্কে থাকলেও কবে তারা চার হাত এক করে নেবেন তা এখনো জানা যায় নি।চ্যাম্প সিনেমার মাধ্যমে টলিউডে আত্মপ্রকাশ করেন রুক্মিণী। দেব-রুক্মিনীর এই ছবি টলিউডে হিট। এরপর দেবের সাথে ‘ককপিট’, ‘কিডন্যাপ’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’ ছবিতে জুটি হিসেবে অভিনয় করেছেন।টলিউডের এই অভিনেত্রী বর্তমানে বলিউডেও অভিষেক করছেন। বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে ‘সনক: হোপ আন্ডার সিজ’-এর মাধ্যমে বলিউডে প্রবেশ ডেবিউ করছেন রুক্মিণী।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

গত এক বছর থেকে শ্যুটিং ফ্লোর বন্ধ থাকায় ফিল্ম ইন্ডাস্ট্রিতে এর প্রভাব পরে গেছিল।সম্প্রতি প্রযোজনা সংস্থা এসভিএফ-এর তরফে পাঁচটি ফিল্মের হল রিলিজের তারিখ ঘোষণা করা হয়েছে।এর মধ্যে ‘গোলন্দাজ’, ‘টনিক’-এর নায়ক দেব। এসভিএফ আশা করছে পুজোয় এই দুটি ফিল্ম বক্স অফিসে সুপারহিট হবে।এই মুহূর্তে রুক্মিণী ব্যস্ত রয়েছেন তাঁর আপকামিং ফিল্ম ‘কিসমিস’ নিয়ে।

Back to top button