বিনোদন

সোশ্যাল মিডিয়ায় রোমান্টিক ছবি পোস্ট করে যে বার্তা দিলেন দেব-রুক্মিণী

সম্প্রতি ঝাড়খন্ড ও বোলপুরে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করেছেন দেব ও রুক্মিণী। সেই শুটিং স্পট থেকেই প্রেমিকা রুক্মিণীকে সঙ্গে নিয়ে এক রোম্যান্টিক ছবি পোস্ট করেছেন এই সুপারস্টার।

রোমান্টিক সেই ছবি পোস্ট করে ভক্তদের ব্যোমকেশ সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়েছেন দেব। সেই সঙ্গে নিজেদের জন্য সৌভাগ্য কামনা করেছেন তিনি।

এদিকে ব্যোমকেশ সিনেমায় সত্যবতীর চরিত্রে অভিনয় করছেন রুক্মিণী। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, সত্যবতীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাওয়াটা সত্যিই দারুণ ব্যাপার। তবে হ্যাঁ, আমি শরদিন্দু পড়িনি। তবে দামিণী বেণী বসুর কাছে ওয়ার্কশপ করছি। চরিত্রটাকে বোঝার চেষ্টা করছি।

রূপালি পর্দায় বার বার ব্যোমকেশ বক্সিকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তম কুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গেছে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে দেবের নাম।

টুইটেই চমকে দেন সুপারস্টার। যাতে লিখেছিলেন, ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ হলো। অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। প্রযোজক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্ম। সবসময় আপনাদের আশীর্বাদ কাম্য।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button