বিনোদন

ভাই সায়ন্তনের বিয়েতে শুভেচ্ছা জানাতে হাজির দেব-রুক্মিণী, ‘তোমার বিয়ে হবে কবে?’প্রশ্ন সকল নেটিজেনদের

টলিউডের প্রথম সারির অভিনেতা দেব। তিনি শুধু একজন অভিনেতা নন তার পাশাপাশি তৃণমূল সাংসদ দেব। এখনো অবধি বিয়ে না করলেও বহুদিন ধরেই অভিনেত্রী রুক্মিনীর সাথে সম্পর্কে রয়েছেন। কিন্তু সম্পর্কে থাকলেও কবে তারা চার হাত এক করে নেবেন তা এখনো জানা যায় নি।

সম্প্রতি দেব হাজির হয়েছেন তার ভাই অর্থাৎ সায়ন্তন রায় -এর বিয়েতে। সেখানে তিনি একা ছিলেন তার সাথে ছিলেন তার প্রেমিকা রুক্মিণী মৈত্র। একসাথে জুটি বেঁধে বিয়েতে উপস্থিত হন দেব । সায়ন্তন হলেন ‘ওয়ান ম্যান আর্মি’। দেবের পিআর থেকে প্রোডাকশন হাউসের যাবতীয় কাজ সামলান সায়ন্তন। গত ১০ ই জুলাই তিনি ত্রায়োশী চট্টোপাধ্যায়-এর সাথে বিবাহ বব্ধনে আবদ্ধ হলেন। সেখানে যাওয়ার পরেই নেটিজেনদের প্রশ্নের সম্মুখীন যে কবে তিনি নিজে বিয়ের পিঁড়িতে বসবেন।

এদিন সেখানে দেব রুক্মিণী নতুন দম্পতিকে শুভেচ্ছা জানালেন। দেব ফেসবুকে ‘ভাই-এর বিয়ে’ ক্যাপশন দিয়ে ছবি শেয়ার করেছেন। কারণ দেব সায়ন্তনকে ভাই বলেই মনে করেন। নববধূ ত্রায়োশীর পরনে ছিল পিচ রঙের লেহেঙ্গা চোলি ও সায়ন্তন পরেছিলেন সাদা পাঞ্জাবী-পাজামা ও হালকা সবুজ জহরকোট।নবদম্পতির জন্য এদিন নানা রঙের গোলাপ ও ছবি দিয়ে সাজানো স্পেশ‍্যাল ফুলের তোড়া উপহার হিসাবে নিয়ে গিয়েছিলেন দেব ও রুক্মিণী। শুধু দেব রুক্মিণী নয় সায়ন্তন ও ত্রায়োশীকে নেটিজেনরাও শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।

গত এক বছর থেকে শ্যুটিং ফ্লোর বন্ধ থাকায় ফিল্ম ইন্ডাস্ট্রিতে এর প্রভাব পরে গেছিল।সম্প্রতি প্রযোজনা সংস্থা এসভিএফ-এর তরফে পাঁচটি ফিল্মের হল রিলিজের তারিখ ঘোষণা করা হয়েছে।এর মধ্যে ‘গোলন্দাজ’, ‘টনিক’-এর নায়ক দেব। এসভিএফ আশা করছে পুজোয় এই দুটি ফিল্ম বক্স অফিসে সুপারহিট হবে।এই মুহূর্তে রুক্মিণী ব্যস্ত রয়েছেন তাঁর আপকামিং ফিল্ম ‘কিসমিস’ নিয়ে। অপরদিকে তিনি বলিউডে ডেবিউ করছেন ‘সনক’- সিনেমার মাধ্যমে বিদ্যুৎ জামওয়াল-এর বিপরীতে।

Back to top button