বিনোদন

মানবিক রূপ অভিনেতার,অসহায় ছোট্ট তিতলির আবেদনে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন দেব

টলিউডের অন্যতম সুপারস্টার অভিনেতা হলেন দেব। তিনি শুধু পর্দাতেই সুপারস্টার নন তিনি এই করোনা পরিস্থিতে মানুষের কাছে হয়ে উঠছেন বাস্তবের হিরো। তার প্রাণ কেঁদে ওঠে কোনো মানুষের দুঃখ দেখলেই। তিনি প্রায়ই মানুষের সমস্যা সমাধানে এগিয়ে আসেন। সেরকমই তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন চুঁচুড়ার এক ছোট্ট মেয়ের আবেদনে।

চুঁচুড়ার এক দরিদ্র পরিবারের কন্যা তিতলি এখন পড়ছে ক্লাস সিক্স এ। তার বাবা হঠাৎ করেই হয়ে গেছেন শয্যাশায়ী আর এমন পরিস্থিতে বাবার চিকিৎসার খরচ চালাতে পারছেনা তাদের পরিবার। পরিবারের এই কঠিন পরিস্থিতে ছোট্ট মেয়ে তিতলি আবেদন করেন সোশ্যাল মিডিয়ায়। তিতলির সেই আবেদনের ভিডিও অনেকের নজর এড়িয়ে গেলেও নজরে পরে যায় সুপারস্টার দেবের। দেব সেই ভিডিও দেখেই টুটারে সাহায্যের জন্য ওই ছোট্ট মেয়ে কে আশ্বাস দেন।

প্রসঙ্গত, চুচুড়ায় একটি ভাড়া বাড়িতে যাত্রী ও কন্যাকে নিয়ে থাকেন সন্দীপ দত্ত। গত তিন বছর ধরেই তিনি ভুগছেন কঠিন অসুখে। তিনি পেশায় একজন সেলসম্যান। সবার প্রথমে তিনি আক্রান্ত হন প্যানক্রিয়াসের সমস্যাতে। তার হাই সুগার লেভেল থাকায় সেই রোগের এফেক্ট ছড়িয়ে পরে কিডনি ও লিভারে। তার পরিবার বেঙ্গালোরে গিয়ে চিকিৎসা করানোর চেষ্টা করেন কিন্তু অপারেশন করতে ৬ লক্ষ টাকা খরচ লাগবে জেনে আর্থিক অভাবে বেঙ্গালোর থেকে ফিরে আসেন।

এরপর কিছু মানুষগহের সাহায্য লাভের পর হায়দ্রাবাদে যান চিকিৎসা করাতে তবে অস্ত্রপ্রচার করলেও হাসপাতাল কর্তৃপক্ষ সুস্থ হওয়ার কোনো নিশ্চয়তা দেয়নি। এরপর তারা কলকাতায় ফিরে এলে সন্দীপ বাবুর সুগার লেভেল বেড়ে যাওয়ার কারণে কোমরের নিচে অপারেশন করাতে হয়। বর্তমানে সন্দীপ বাবু বিছানায় শয্যাশায়ী। তার পরিবারে দু বেলা অন্ন জোগানোর কেউ নেই সেই সাথে ওষুধ কেনার টাকা জোগাড় করাও বেশ কঠিন হয়ে পড়েছে তার স্ত্রী মুনমুন দেবীর কাছে।

সোশ্যাল মিডিয়ায় আবেদনের পর অনেকেই তাদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। ইতিমধ্যে দেবের টিম যোগাযোগ করেছে সেই পরিবারের সাথে। সাহায্যের আবেদনে সারা দিয়েছেন চুঁচুড়ার বিধায়ক আশির মজুমদার সেই সাথে এগিয়ে এসেছে চুঁচুড়ার এক শিক্ষক সংগঠন। তিতলির বাবার সুস্থতা কামনা করছে এখন নেটিজেনরা।

Back to top button