বিনোদন

শত্রুতা থাকলেও রয়ে গেছে শ্রীদেবীর সাথে কথা না বলার আফসোস, ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে বিস্ফোরক জয়াপ্রদা

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন জয়াপ্রদা। নিজের সৌন্দর্য দিয়েই জয় করেছেন বহু দর্শকের মন। অভিনেত্রী বাস্তবেই সুন্দরী কোনোরকম প্লাস্টিক সার্জারি করাননি তিনি। অভিনেত্রীর ক্যারিয়ারের একদম শুরুর দিকে একবার পরিচালক তার শুধুমাত্র ৩ মিনিটের নাচের জন্য দিয়েছিলেন ১০ টাকা। সেটি ছিল তেলুগু ফিল্ম ‘ভূমি কসম’।

বলিউডের আরেকজন জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী। একটা সময় এ দুই অভিনেত্রীই শ্রীদেবী ও জয়াপ্রদা চুটিয়ে অভিনয় করেছিলেন একই ছবিতে। দুজনেরই সৌন্দর্য নিয়ে বলার কিছু নেই। শুধু সুন্দরীই নন তার পাশাপাশি অভিনয়ের দিক থেকেও কোনো জবাব নেই। দুজনের অভিনয় পর্দায় চমকপ্রদ হলেও বাস্তব জীবনে দুজন কেউ কারোর মুখ দর্শন পর্যন্ত করতেন না।

একই সাথে অভিনয় করা সত্ত্বেও তারা কোনোদিন কারো সাথে কথা বলেননি। তাদের দুজনের মধ্যই ছিল বিশাল দূরত্ব। বলিউড ইন্ডাস্ট্রির প্রায় সকলেই জানেন যে তাদের দুজনের মধ্যে সম্পর্ক ভালো নয়। সাপে নেউলে সম্পর্ক তাদের। যেহেতু দুজন প্রতিভাবান ও শিক্ষিতা তাই চুলোচুলি না করলেও নীরবে থেকে একে অপরকে উপেক্ষা করতেন।অথচ এই দুজনকে দেখা যায় আখরে’, ‘অউলাদ’, ‘রাস্তা’-র মতো ছবিতে। এই ছবিগুলি দেখলে কোনোদিন মনে হয়নি যে তারা বাস্তব জীবনে কথা বলেনা।

কিন্তু সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে উপস্থিতি ছিলেন অভিনেত্রী জয়াপ্রদা। সেখানে এসে তিনি নিজের গোপন কথা শেয়ার করেন ইন্ডিয়ান আইডলের মঞ্চে।তবে সবকিছুর শেষে শ্রীদেবীর মৃত্যুর পর তিনি শোকাহত হয়েছেন। অভিনেত্রী জয়াপ্রদার কথায়,”আমরা অনস্ক্রিন পারফেক্ট বোনের ভূমিকায় অভিনয় করেছিলাম। কিন্তু কখনও আমরা একে অপরের দিকে চোখ তুলে দেখতামও না। মকসত ছবির শুটিংয়ে জিতুদি এবং রাজেশজি আমাদের এক ঘণ্টা মেকআপ রুমে বন্ধ করে রেখেছিলেন। যাতে আমরা কথা বলি। কিন্তু আমরা একটা কথাও বলিনি।”। তবে তাদের নিজেদের মধ্যে কথা বলাতে ব্যাক্তিগত কোনো সমস্যা ছিল না কিন্তু অভিনয় জীবনে তাদের মনে মনে ছিল রেষারেষি। এই মঞ্চে এসে আপসোস করলেন অভিনেত্রী জয়াপ্রদা। সকলের সামনে এদিন অভিনেত্রী বলেন,”শ্রীদেবী কোথাও থেকে আমার কথা শুনতে পাচ্ছেন কি না, জানিনা। শুধু এটুকু বলব, আজ মনে হয় কেন আমরা কখনও কথা বলিনি…”।

Back to top button