বিনোদন

ঘনিষ্ট বন্ধু হওয়া সত্ত্বেও নানারকম ঝামেলায় জড়িয়ে পড়েন করণ-করিনা, টাকাপয়সা নিয়েও বাধে বিবাদ!

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন করিনা কাপুর খান। খান পরিবারের সদস্য ও সইফ আলী খানের স্ত্রী। বলিউডের আরেকজন জনপ্রিয় মুখ হল করণ জোহার। করণ ও করিনা ব্যাক্তিগত জীবনে দুজনেই ভালো বন্ধু। বিষ দশক থেকে ধর্ম প্রোডাকশনের ব্যানারে অনেক ছবি করেছেন বেবো ও করণ। ‘কভি খুশি কভি গম’, ‘এক ম্যায় অর এক তু’, ‘, উই আর ফ্যামিলি’, ‘কুরবান’, ‘গুড নিউজ’, ‘গোরি তেরে প্যায়ার মে’ প্রমুখ। তাছাড়া নানান বলিউড পার্টিতে দেখা গিয়েছে তাদের। কিন্তু হঠাৎ করেই তাদের মধ্যে এসেছিলো ফাটল।

তাদের দুজনের বন্ধুত্বে এততোটাই ফাটল দেখা যায় যে তারা একে ওপরের সাথে কোনো যোগাযোগ করতেন না বা সামনাসামনি দেখা হয়ে গেলেও কোনো কথা বলতেন না। প্রায় ৯ মাস চলেছিল তাদের এইরকম রেষারেষি। ‘দ্য আনসুইটেবল বয়’ আত্মজীবনীতে কেন এই ঝগড়া তা করণ লিখেই জানালেন। তিনি লিখেছিলেন যে ‘মুঝসে দোস্তি কারোগে’ সিনেমা মুক্তির এক সপ্তাহ পরে করণ ‘কাল হো না হো- ছবির জন্য অফার করেন। কিন্তু করিনা শাহরুখ যেই পারিশ্রমিক পাচ্ছে সেই পারিশ্রমিক চেয়ে বসেন। আর সেই কারণেই করণ বলেন যে ক্ষমা করে দেবেন এতটা দিতে পারবো না।

যেই সময় ঘটনাটি ঘটেছিলো তখন করণের টাকা পয়সা নিয়ে কিছুটা সমস্যার সম্মুখীন হতে হয়। তখন করণের ‘মুঝসে দোস্তি করোগে’ সেরকম ব্যবসা করতে পারেনি। করিনাকে অফার করায় না করে দেন করিনা। সেই সময় করণ অফার করেন প্রীতি জিন্টাকে। এবং এই ছবির চুক্তি স্বাক্ষর করেন। এরপরেই করণ এই ছবির শ্যুটিং শুরু করেন জুন, জুলাই মাসে। নভেম্বরে মুক্তি পায় এই সিনেমা। সেই সময় করণের বাবা নিউ ইয়র্কে চিকিৎসা চলছিল। হঠাৎ করিনা ৯ মাস পর করণকে ফোন করে বলেন,”আমি তোমাকে ভালোবাসি এবং আমি দুঃখিত যোগাযোগ না করার জন্য। চিন্তা করো না “।

যখন করিনা যোগাযোগ করেন তখন সবকিছু ভুল বোঝাবুঝি ভুলে করণ আর করিনা আবার একসাথে কাজ শুরু করেন। দুই বন্ধু আবার মিলে যায়। এরপর করণের পরবর্তী সিনেমা ‘তখত’ ছবিতে অভিনয় করবেন বেবো। অবশ্য করোনা আবহে পিছিয়ে গেছে সেই ছবির শ্যুটিং।

Back to top button