বিনোদন

সেলেবপত্নী হয়েও দূরে থাকেন ক্যামেরার থেকে, রইল আবীর চ্যাটার্জীর স্ত্রীর আসল পরিচয়

টলিউড ইন্ডাস্ট্রিতে হট এবং সুদর্শন অভিনেতাদের কথা বললে, আবীর চ্যাটার্জির কথা প্রথমে মাথায় আসে। সারা বাংলায় অভিনেতার অগণিত ভক্ত রয়েছে। আজও তাকে দেখে অনেক তরুণী চোখ হারায়। এছাড়াও, সিরিজটি সম্প্রচারিত হওয়ার পর থেকে আবীর চ্যাটার্জির চেহারা পরিবর্তন হয়নি।

কিন্তু একটা পার্থক্য আছে। এটাই এই অভিনেতার তুমুল জনপ্রিয়তা, যা দিন দিন বেড়েই চলেছে। বেশিরভাগ সময় গোয়েন্দা চরিত্রে অভিনয় করা সত্ত্বেও, অভিনেতাকে টলিউডের সবচেয়ে সুন্দরী অভিনেত্রীদের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়।

কিন্তু বাস্তব জীবনে আবীর বিবাহিত। ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসার অনেক আগে, তিনি তার দীর্ঘদিনের বান্ধবী নন্দিনী চ্যাটার্জিকে বিয়ে করেছিলেন। প্রসঙ্গত, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে আবিরের স্ত্রী নন্দিনীর কোনো সম্পর্ক নেই। সে খুব সহজ সরল এবং ঘরোয়া মেয়ে।

অন্যদিকে নন্দিনী কখনোই অহংকার করেননি যদিও তার স্বামী আবির চ্যাটার্জি একজন বিখ্যাত টলিউড সুপারস্টার। আবিরের স্ত্রী নন্দিনী বেশিরভাগ সিনেমার পার্টিতে দেখা যায় না, তার স্বামীকে প্যারেড করা যাক।

আসলে নন্দিনী আর আবীরের বোঝাপড়াটা খুব সুন্দর। তাই তারা শুধু দম্পতিই নয়, একে অপরের খুব ভালো বন্ধুও। এখন তার একমাত্র মেয়ে ময়ূরাক্ষী চ্যাটার্জি তার সুখী সংসারের আলো। যাই হোক, নন্দিনী এমবিএ পড়ার সময় আবিরের সাথে বন্ধুত্ব করে।

তারপর থেকে বন্ধুত্ব কখন প্রেমে রূপান্তরিত হল তা তারা নিজেরাও বুঝতে পারেনি। আবির তখনও অভিনেতা হননি। লড়াইয়ের পর থেকে নন্দিনী আবিরের হাত ধরে আছে। তাই ব্রেকআপের এই দিনে এবং বয়সে, আবির নন্দিনীর 16 বছরের দীর্ঘ বিবাহ অবশ্যই একটি সফল সম্পর্কের আশা দেয়।

Back to top button