বিনোদন

Desher Maati: শেষ হয়ে যাচ্ছে ‘দেশের মাটি’ ধারাবাহিক! লাইভে এসে মুখ খুললেন রাহুল-রুকমা

টিআরপি কমের কারণে জনপ্রিয় বাংলা বিনোদন চ্যানেল ষ্টার জলসায় আসছে আরও একটি পরিবর্তন। আগামী ১ নভেম্বর থেকে শুরু হতে চলেছে নতুন ধারবাহিক ‘খুকুমনি হোম ডেলিভারি’। ষ্টার জলসার পর্দায় অনেকদিন ধরেই দেখানো হচ্ছিলো এই ধারাবাহিকের প্রমো। আর এবার জানা গেলো এই ধারাবাহিকের সম্প্রচার সময়। আগামী ১ নভেম্বর থেকে সন্ধ্যা ৬.৩০ এর যেতে সম্প্রচার করা হবে এই সিরিয়াল। আর সেই ঘোষণা হতেই অনেকেই আশংকা করছে হয়তো ‘দেশেরমাটি’ বন্ধ হয়ে যাবে!

নতুন এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে আছেন দীপান্বিতা রক্ষিত। এর আগে দীপান্বিতা খোলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন আর এবার এই অভিনেত্রী অভিনয় করতে চলেছেন নায়িকার চরিত্রে। এর আগেও দীপান্বিতাকে দেখা গিয়েছিলো সাঁঝের বাটিতে নেগেটিভ ভূমিকায়। ধারাবাহিকে মুখ্য অভিনেতা হিসেবে রয়েছেন রাহুল মজুমদার৷ ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকে রাহুল বধির চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন।

তবে দর্শকদের আশঙ্কাই যেন সত্যি হয়ে উঠলো। ‘দেশের মাটি’ সিরিয়ালের জনপ্রিয় জুটি রাজা -মাম্পি কে ফ্যানেরা নাম দিয়েছিলেন ‘রাম্পি’ আর এই জনপ্রিয় জুটি লাইভ এসে জানিয়ে দিলেন ‘দেশের মাটি’ শেষের পথে।

নতুন ধারাবাহিকের সম্প্রচার সময় ৬টা ৩০ এ দেওয়াতে রেগে গিয়েছেন ‘দেশের মাটি’র দর্শকর। তারা চ্যানেল কর্তৃপক্ষের সিধান্তের কড়া সমালোচনা করেছেন এর আগেও রাম্পির ফ্যানেদের অভিযোগ ছিল খুব কম প্রাধান্য দেওয়া হয় ‘দেশের মাটি’ ধারাবাহিকটিকে। এছাড়াও তাদের আশংকা অন্য স্লটে এই সিরিয়াল হলেও হয়তো বন্ধ করে দেওয়া হবে এই সিরিয়ালটিকে কারণ এই ইরিয়ালটির টিআরপি বেশ কম।

Back to top button