বিনোদন

সোশ্যাল মিডিয়া থেকে সমস্ত পোস্ট সরিয়ে নিলেন দীপিকা, কিন্তু কেন? ফ্যানেদের মনে উঠছে প্রশ্ন

বলিউডের জনপ্রিয় তারকা হলেন দীপিকা পাদুকোন (Dipika Padukon)। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় একজন তারকা। সিনেমা জগতের বাইরেও তিনি যে কতটা জনপ্রিয় তা সোশ্যাল মিডিয়া একাউন্টে লক্ষ্য করলেই বোঝা যায়। ফেসবুকে তার ফলোয়ার সংখ্যা ৫৫ মিলিয়ন ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা প্রায় ৫৩ মিলিয়ন অপরদিকে টুইটারে তার ফলোয়ার্স সংখ্যা প্রায় ২৮ মিলিয়ন।

এতো জনপ্রিয় তারকা ও ব্যক্তিত্ব হওয়া সত্ত্বেও তিনি তার ফেসবুক(Facebook), টুইটার(Twitter) ও ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেল থেকে সব পোস্ট (টুইট আর ছবি) সরিয়ে নিয়েছেন।যা নিয়ে সকাল থেকেই বিভিন্ন সংবাদ মাধ্যমে চলচ্ঘে তুমুল আলোচনা।

ভারতীয় সংবাদ মাধ্যমের অনুমান অনুযায়ী তারা তাদের প্রতিবেদনে জানিয়েছে যে হতে পারে দীপিকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। কিন্তু সে সম্ভবনা উড়িয়ে দিচ্ছে প্রোফাইল ও কভার পিকচারটি বদলানো।কিন্তু শুরুতে সেরকম ভাবা হলেও পরবর্তীতে সেই সম্ভাবনা উড়িয়ে দেওয়া হয়েছে প্রোফাইল ও কভার পিকচার বদলানোর বিষয়। আবার এমন ভাবা হচ্ছে দীপিকা পাদুকোন হয়তো পুরোনো সব বিষয় ভুলে আবার নতুন বছরে পদার্পন করার জন্যই এমন উদ্যোগ নিয়েছেন।

যদিও দীপিকা পাদুকোনের সোশ্যাল মিডিয়াতে এতো বড় পরিবর্তনের বিষয় নিয়ে দীপিকা পাদুকোন ও দীপিকার মিডিয়া ম্যানেজাররা কিছুই বলেননি। তবে দীপিকা পাদুকোন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার ফ্যানেদের জন্য নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে একটি অডিও বার্তা পোস্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

Back to top button