বিনোদন

উন্মুক্ত বক্ষ বিভাজিকা, সাদা কালো ছবিতে বোল্ড লুকে দীপিকা পাড়ুকোন! নায়িকার হটনেসে মুগ্ধ ফ্যানেরা

বলিউডের জনপ্রিয় তারকা হলেন দীপিকা পাড়ুকোন । তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় একজন তারকা। সিনেমা জগতের বাইরেও তিনি যে কতটা জনপ্রিয় তা সোশ্যাল মিডিয়া একাউন্টে লক্ষ্য করলেই বোঝা যায়। ফেসবুকে তার ফলোয়ার সংখ্যা ৫৫ মিলিয়ন ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা প্রায় ৫৩ মিলিয়ন অপরদিকে টুইটারে তার ফলোয়ার্স সংখ্যা প্রায় ২৮ মিলিয়ন।

প্রায়ই নানারকম ছবি ভিডিও লাইমলাইটে থাকেন বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন। দীপিকার পোস্ট করা সেই সব ছবি ভিডিও ভাইরাল হতেও যেন বেশি সময় নেয়না। যা দেখে চোখ সরাতে পারেন না অধিকাংশ নেটিজেনই। সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন দীপিকা পাড়ুকোন। কালো-সাদা ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন ধরালেন নায়িকা ।

সাদা বডিকর্ন ড্রেসে, স্মোকি মেকআপে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন। যেখানে বোল্ড লুকে ধরা দিয়েছেন তিনি। ছবিটিতে দীপিকার হটনেস যেন চুইয়ে পড়ছে। সাদা কোল্ড শোল্ডার বডিকন পোশাকের তাঁর উন্মুক্ত বিভাজিকা স্পষ্ট।ছবিটিতে হালকা মেকাপে দেখা গিয়েছে নায়িকাকে। সেই সঙ্গে তার ছোট চুল। ঠোঁটে ন্যুড লিপস্টিক নজরে এসেছে নেটিজেনদের ।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

প্রসঙ্গত, যেকোনো লুকে যেকোনো পোশাকে নিজেকে মেলে ধরেন দীপিকা। ভারতীয় হোক কিংবা ওয়েস্টার্ন তাঁর ফ্যাশন স্টেটমেন্ট সব সময় চর্চায় থাকে।এবারও তার ব্যতিক্রম হলোনা। ছবি পোস্ট করতেই চর্চায় দীপিকার এই লুক পোশাক।

Back to top button