বিনোদন

দীপিকা পাডুকোন নতুন বছরে দিতে চলেছেন সুখবর! ফেব্রুয়ারী মাসেই পাওয়া গেলো তার ইঙ্গিত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন দীপিকা পাডুকোন। তিনি বলিউডে পা রাখার পরেই একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। ওম শান্তি ওম থেকে শুরু করে ২০২০ সালে মুক্তি প্রাপ্ত শেষ ছবি ‘ছাপাক’ -এ অভিনয় করে মন জয় করে নিয়েছেন অগণিত সীনে প্রেমীদের। এই মুহূর্তে দীপিকা পাডুকোন ব্যস্ত আছেন শারুখ খানের সাথে পাঠান সিনেমায় অভিনয় নিয়ে এছাড়াও দীপিকা বলিউডের নতুন অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদির সাথে আরও একটি নাম ঠিক না হওয়া সিনেমায় শুটিং করতে চলেছেন। এছাড়াও আর কিছুদিন পরেই তার স্বামী রণবীর কাপুরের সাথে অভিনীত সিনেমা ‘৮৩’ মুক্তি পাবে সিনেমা হলে। ৮৩ সিনেমায় তিনি কপিল দেবের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন।

দীপিকা একজন সফল অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন সফল প্রেমিকা ও স্ত্রী বটে তাঁর প্রেমিকের সাথে সাত বছর প্রেম করার পর ২০১৮ সালের নভেম্বর মাসের প্রেমিক রণবীর সিংয়ের সাথে চার হাত এক করেন দীপিকা পাডুকোন।

বলিউডে চলতি বছরেই আবার দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। অপরদিকে কিছুদিন আগেই কন্যা সন্তানের জন্ম দিলেন অনুষ্কা শর্মা। তবে এবার কি বলিউডে দীপিকার কোনো খুশির খবর দিতে চলেছেন ফেব্রুয়ারি শুরুতেই সোমবার অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম আইডিতে একটি নতুন ছবি পোস্ট করেছেন ভাইরাল সেই ছবিতে দেখা গিয়েছে তাঁর পরনে রয়েছে হালকা সাদা রঙের সালোয়ার কামিজ আর মুখে মিষ্টি ও লাজুক হাসি এছাড়াও সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন,”ফেব্রুয়ারি”।

সোশ্যাল মিডিয়ায় দীপিকা পাডুকোনের সেই ছবি শেয়ার হওয়া মাত্রই নেটিজেনদের মনে শুরু হয়ে যায় বিভিন্ন জল্পনা। দীপিকার সেই লাজুক ও হাসি মিশ্রিত ছবি দেখে অনেকেই প্রশ্ন করতে থাকেন কি হতে চলেছে ফেব্রুয়ারিতে। তবে নেটিজেনদের এখনো দীপিকা কোনো জবাব দেননি। স্বামী এনবির সিংহ দীপিকার ওই ছবির নিচে জানিয়েছেন শুভেচ্ছা ও ভালোবাসা। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে ফেব্রুয়ারির সকালের সেই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

Back to top button