বিনোদন

‘সুপার ড্যান্সার’-এর মঞ্চে রোবট ড্যান্স করলেন দীপিকা পাড়ুকোন, মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। গত বছর থেকে যবে থেকে করোনাভাইরাস থাবা বসিয়েছে। আমাদের গোটা বিশ্বের ওপর ঠিক তবে থেকেই গোটা বিশ্ব সবদিক থেকেই নির্ভরশীল হয়ে পড়েছে বিনোদনের ওপর।সোশ্যাল মিডিয়া মানুষের গৃহবন্দী দশা থেকে মানুষকে অনেকখানি মুক্তি দিয়েছিল। গৃহবন্দী থেকে মানুষ যখন একেবারে পাগলের মতন হয়ে গিয়েছিলো তখন এই সোশ্যাল মিডিয়ায় হাওয়া নানান ঘটনা দিয়ে সাজিয়েছে মানুষের মন ভালো রেখেছে।

রিয়েলিটি শো’র মাধ্যমে যা ভিডিও হয়, সেই সমস্ত ভিডিও গুলি কে আবার নতুন করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেওয়ার ফলে নতুন করে সেই সমস্ত প্রতিভারা মানুষের কাছে আরও সহজে পৌঁছে যেতে পারে। রোবট নাচ নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন দীপিকা পাড়ুকোন। অসাধারণ নাচ করে আবারও প্রমাণ করলেন তিনি অনবদ্য।

ওম শান্তি ওম দিয়ে শুরু করে একটার পর হিট সিনেমা মানুষকে উপহার দিয়েছেন দীপিকা। প্রত্যেকটা সিনেমাতেই নিজের অসাধারণ অভিনয় এবং নৃত্যশৈলী প্রমাণ করে দিয়েছেন দীপিকা পাড়ুকোন পরবর্তীকালে রণবীর সিং কে বিবাহ করেও সকলের মধ্যমণি হয়ে উঠেছিলেন এই দীপিকা পাডুকন। অফ হোয়াইট শাড়ি পরে অসাধারণ সাজে দারুন লাগছে দীপিকাকে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Back to top button