বিনোদনভাইরাল ভিডিও

জন্মদিনে স্বামী রণবীরকে সম্পূর্ণ নতুনভাবে সারপ্রাইস দিলেন দীপিকা, ভাইরাল সেই ভিডিও

বলিউডের হিট জুটিদের মধ্যে অন্যতম হল রণবীর ও দীপিকা। একসাথে কিছু সিনেমাতেও অভিনয় করতে দেখা গেছে। গতকালই অর্থাৎ ৬ ই জুলাই ছিল অভিনেতা রণবীর সিংয়ের জন্মদিন। রণবীরের ৩৬ তম জন্মদিন ছিল এটি। আর তাই কেক, মন পছন্দ খাবার, উপহার ছাড়াও কিছু অন্যরকম না করলে কিসের প্রেম পিরীতি? রণবীরের জন্মদিনে দীপিকা ও রণবীর নাটকীয় ভাবে হাজির হলেন ক্যামেরার সামনে। দুজনে মিলে শুরু করলেন Twada Kutta Tommy ড্যান্স।ব্যাপারটা হলো, ‘তোর কুকুরটা টমি। আমার কুকুরটা কুকুর!’ এই দু’টি লাইন মাতিয়ে দিচ্ছে গোটা নেটদুনিয়াকে। দীপিকা ও রণবীর দুজনেই একসাথে ধরা দিলেন ভিডিওতে। আর এটাই রণবীরের কাছে জন্মদিনের সেরা উপহার।

আসলে ব্যাপারটা হল এই জনপ্রিয় লাইনটির সূত্রপাত হয়েছিল বিগ বসের ১৩ নাম্বার সিজেনে। ওই সিজনে প্রতিযোগী শেহনাজ গিল ঝগড়া করতে করতে বলেছিলেন, ‘কী করব আমি? মরে যাব? তোমার অনুভূতি অনুভূতি। আমার কোনও আবেগ নেই? তোমার কুকুর টমি। আর আমার কুকুর কেবল কুকুর?’ আর এর পর থেকেই পুরোদমে ভাইরাল হয়ে যায় সংলাপটি।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

রণবীর সিং বরাবরই চর্চায় থাকেন। তিনি নানা সময় নানান লুকে দর্শকদের কাছে পরিচিতি লাভ করেন। দেখতে দেখতে ৩৬ বছর বয়সে পা দিলেন রণবীর। এর মধ্যেই তিনি একের পর এক স্টাইল মেলে ধরেছেন দর্শকদের সামনে।তাঁর যে সাতটি ছবি সবচেয়ে বেশি চর্চিত হয়েছে, তার মধ্যে একটিতে রণবীরকে দেখা যাচ্ছে আকাশী রঙের ট্র্যাকসুট পরে। তার সঙ্গে রণবীর গলায় পরেছেন সোনালী রঙের সাতনরী রাজকীয় হার, চোখে সানগ্লাস। মাথার লম্বা চুল খোলা রেখেছেন রণবীর। কাঁধে নিয়েছেন কালো রঙের ছোটো সাইড ব্যাগ। প্রত্যেকটি আলাদা আলাদা লুকে তিনি যেন তিনি ভিন্ন ভিন্ন রূপে ফুটে উঠেছেন। রণবীরের ৩৬ তম জন্মদিনে ঘরোয়া আয়োজনেই পালন করলেন এই জন্মদিন।

জানা গেছে আগামী দিনে কালার্স চ্যানেলে তিনি এরকমই শো নিয়ে আসতে চলেছেন। তবে তার টেলিভিশনে প্রবেশের ব্যাপারে সঠিক কিছু জানা যায়নি। তবে ৩ রা জুলাই হঠাৎ টেলিভিশনে রণবীরকে দেখে চমকে গিয়েছেন তাঁর অনুরাগীরা। ৩ রা জুলাই ‘দি বিগ পিকচার’-এর টিজারে রণবীরকে দেখা যাচ্ছে তাঁর অভিনীত ফিল্মের চরিত্রগুলি নিয়ে কথা বলতে।যেখানে রণবীর বলছেন তিনি কখনও ‘ব্যান্ড-বাজা-বারাত’-এর বিট্টু, কখনও –‘পদ্মাবত’-এর খিলজি, কখনও বা ‘লুটেরা’। তবে জানা গেছে রণবীর-এর এই শো-এর নাম ‘দি বিগ পিকচার’।

Back to top button